• শিক্ষা
  • লিড নিউজ

জামালপুর পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • শিক্ষা
  • লিড নিউজ
  • ২৯ জানুয়ারী, ২০২৪ ১৯:১৮:৪১

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি : জামালপুর পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের "চড়ুইভাতি" ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।  সোমবার (২৯ জানুয়ারি) পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে  পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), জামালপুরের আয়োজনে জামালপুর পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী সানজিদা হক মৌ এঁর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম। 

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাসুদ আনোয়ার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), পুনাক সহ-সভানেত্রী তাসকিরা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), সোহেল মাহমুদ পিপিএম; অতিরিক্ত পুলিশ সুপার (দেওয়ানগঞ্জ সার্কেল),  সুমন কান্তি চৌধুরী; সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল), অভিজিৎ দাস সহ স্কুলের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

চড়ুইভাতি নামে ক্রীড়া প্রতিযোগিতা পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়। পরবর্তীতে স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের বিভিন্ন ইভেন্ট যেমন দৌঁড়, ব্যাঞ বিস্কুট খেলা ইত্যাদি বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরন করা হয়।

পুরুষ্কার বিতরনের আগে পুলিশ লাইন্স মেসে সকল শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ দের নিয়ে মধ্যাহ্ন ভোজের  অংশগ্রহন করেন প্রধান অতিথি ও সভাপতি মহোদয়।

মন্তব্য ( ০)





  • company_logo