• সমগ্র বাংলা
  • লিড নিউজ

জমি নিয়ে বিরোধ ভাই-ভাতিজার লাঠির আঘাতে প্রভাষকের মৃত্যু

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২৯ জানুয়ারী, ২০২৪ ১৩:২২:১৭

প্রতীকী ছবি

কালিয়াকৈর, গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে ছোট ভাই মো: মজিবুর রহমান ও ভাতিজা সুমনের এলোপাতাড়ি লাঠির আঘাতে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের প্রভাষক রেজা সাঈদ আল মামুন (৫২) এর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২৮ জানুয়ারি) বিকালে উপজেলার সাজন ধারা গ্রামে এঘটনা ঘটে। নিহত রেজা সাঈদ আল মামুন উপজেলার সাজন ধারা গ্রামের মৃত আফাজ উদ্দিনের পুত্র ।

বিষয়টি কালিয়াকৈর থানার ওসি এ এফ এম নাসিম নিশ্চিত করেছেন।প্রভাষক রেজা সাঈদ আল মামুন উপজেলার চন্দ্রাস্থ জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান ছিলেন। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন দিন যাবত উপজেলার সাজনধারা গ্রামের মৃত আফাজ উদ্দিনের বড় পুত্র রেজা আবু সাঈদের সাথে তার ছোট ভাই মো: মজিবর রহমানের জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। রবিবার বিকালে রেজা আবু সাঈদ তাদের বাড়ির পাশের একখন্ড জমি আবাদের জন্য পরিস্কার করতে ছিল। এসময় জমির মালিকানা নিয়ে প্রভাষক রেজা সাঈদ আল মামুনের সাথে তার ছোট ভাই মো: মজিবর রহমানের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছোট ভাই মজিবর রহমান (৪৮) ও তার পুত্র সুমন (২৫) কাঠের লাঠি দিয়ে রেজাকে এলোপাতাড়ি ভাবে আঘাত করে। আঘাতপ্রাপ্ত মৃতপ্রায় প্রভাষককে ঘটনাস্থল থেকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু ঘটে। পরে তাকে বাড়ি ফেরত নিয়ে আসা হয়। এ ঘটনার খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ রাত ৮টায় ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্দে মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

কালিয়াকৈর থানার ওসি এ এফ এম নাসিম বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo