• সমগ্র বাংলা

আনোয়ারায় ৩টি রাইস মিলসহ আগুনে পুড়ে ছাই ৫টি দোকান

  • সমগ্র বাংলা
  • ২৮ জানুয়ারী, ২০২৪ ১৩:১৫:৩৬

ছবিঃ সিএনআই

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বটতলী রুস্তমহাটে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ টি রাইচ মিলসহ ৫টি দোকান পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমান কোটি বলে জানান ক্ষতিগ্রস্তরা। আগুন নিয়ন্ত্রণ আনতে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করেন।

শনিবার (২৭ জানুয়ারি) রাত আটটায় উপজেলার বটতলী ইউনিয়নের রুস্তমহাট বাজারের পূর্ব পাশে জামাল উদ্দিনের শাহ মোহছেন আউলিয়া অটো রাইস মিল,গোলাম মোহাম্মদের হুর জাহান অটো রাইস মিল,দৌলত এর আল রাজিয়া রাইস মিল,ফার্মেসি ও পানের দোকানসহ ৫টি দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শাহ মোহছেন আউলিয়া অটো রাইস মিল এর মালিক খুরশিদ আলম জানান, রাত আটটার দিকে হঠাৎ আগুন দেখা দিলে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্ঠা করে। আনোয়ারা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। পরে কর্ণফুলী মডার্ন ফায়ার সার্ভিসের আরো একটি ইউনিট আসলে আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে সব পুড়ে ছাই হয়ে যায়। তিনি আরো জানান,বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারণা করছেন তারা।

আনোয়ারা ফায়ার সার্ভিসের কর্মকর্তা অং সু লুই মারমা জানান,ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়,আগুনে সুত্রপাত ও ক্ষয়ক্ষতি কত হয়েছে তা তদন্ত সাপেক্ষে জানা যাবে।

মন্তব্য ( ০)





  • company_logo