• তথ্য ও প্রযুক্তি
  • লিড নিউজ

বিজ্ঞান কুইজ প্রতিযোগিতা প্রথম মোহনপুর পাবলিক উচ্চ বিদ্যালয়

  • তথ্য ও প্রযুক্তি
  • লিড নিউজ
  • ২৬ জানুয়ারী, ২০২৪ ১৬:৪৩:১২

ছবিঃ সিএনআই

গোপালপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উযাপন  উপলক্ষে তিন দিন ব্যাপী  বিজ্ঞান মেলা ও ৮ম অলিম্পিয়াডের কুইজ প্রতিযোগিতা এবং পুরুষ্কার বিতরন করা হয়েছে। 

গোপালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় উপজেলা চত্বরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান মেলা ও ৮ম অলিম্পিয়াডের কুইজ প্রতিযোগিতা  ও পুরুষ্কার বিতরণ করা হয়েছে। 

কুইজ প্রতিযোগিতায় উপলক্ষে  উপজেলায় প্রথমিক ভাবে লিখিত পরীক্ষার আয়োজন করা হয়, উক্ত পরিক্ষায় উপজেলার ১১ টি মাধ্যমিক বিদ্যালয় অংশগ্রহণ করে ৪টি বিদ্যালয় উত্তীর্ণ হয়।  পরে সেই ৪টি বিদ্যালয়ের মধ্যে মোহনপুর পাবলিক উচ্চ বিদ্যালয় প্রথম স্থান অর্জন করেন এবং সরকারি সুতি বিএম মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ২য় স্থান  অর্জন করেন। 

পরে বিজয়ীদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী ও কৃতি শিক্ষার্থীদের সনদ প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সৈয়দা ইয়াসমিন সুলতানা, সহকারী কমিশনার (ভূমি)  নাজমুল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত সহ উপজেলার বিভিন্ন স্কুল কলেজ থেকে আসা শিক্ষক শিক্ষিকা বৃন্দ। 

মোহনপুর পাবলিক উচ্চ বিদ্যালয় কুইজ প্রতিযোগিতায় প্রথম হওয়ায় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোজাম্মেল হক (তুলা)  অংশ গ্রহণ কারী কৃতি শিক্ষার্থীদের ধন্যবাদ জানিয়েছেন। এবং বলেছেন এই সাফল্য আমার একার নয়, এ সাফল্য আমার প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষিকাদের। আমি সবার মঙ্গল কামনা করছি।

মন্তব্য ( ০)





  • company_logo