• সমগ্র বাংলা

সাতক্ষীরার শ্যামনগরে ঘেরের মেশিনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ১৯ জানুয়ারী, ২০২৪ ১৭:০৭:৫৮

প্রতীকী ছবি

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে মৎস্য ঘেরের মেশিনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার সকালে তার মৎস্য ঘেরের স্যালো মেশিনের সাথে জড়ানো থাকা অবস্থায় তাকে উদ্ধার করেছে এলাকাবাসী। মৃত যুবক উজ্জল হোসেন (২৭) গাবুরা ইউনিয়নের খলিশাবুনিয়া গ্রামের মো: হযরত আলী গাইনের ছেলে। মরদেহ উদ্ধার করার পর শ্যামনগর থানায় বিষয়টি জানানো হয়েছে বলে জানান লক্ষীখালী গ্রামের ইউপি সদস্য জি এম হাসান ইমাম জানান।

পরিবারের বরাত দিয়ে ইউপি সদস্য হাসান বলেন, লক্ষীখালী গ্রামে উজ্জলের পিতার ঘেরে ১৮ জানুয়ারি বৃহস্পতিবার রাতে উজ্বল তার মৎস্যঘেরের পানি সেঁচ দিতে যায়। শুক্রবার সকালে এলাকাবাসী মৎসঘেরের পানি সেঁচের স্যালো মেশিনে জড়ানো মৃত লাশ দেখতে পায়।

ইউপি সদস্য হাসান জানান, ধারনা করা হচ্ছে স্যালো মেশিন চালু করার সময় গলায় থাকা চাদরে জড়িয়ে দুর্ঘটনায় মারা যান তিনি। আশপাশে বাড়ীঘর না থাকায় এবং রাতে গুড়িগুড়ি বৃষ্টির কারণে এলাকাবাসী দেখতে পায়নি বলে জানান তিনি। মৃত উজ্জল হোসেনের হাঁসি খুঁশি নামে দুটি কন্যা সন্তান আছে।

শ্যামনগর থানার সাব-ইন্সপেক্টর এসআই মো: ওবায়দুল্লাহ খান সাংবাদিকদের জানান, পরিবারের ভাষ্যমতে ঘেরের পানি সেচতে গিয়ে স্যালো মেশিনে গলার চাঁদর জড়িয়ে মারা যায় উজ্জল হোসেন। তিনি (বিকেল ৩টা)  ঘটনাস্থলেই আছেন সুরতহাল ও ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত করা সম্ভব হবে। তবে ঘটনায় এখনও পর্যন্ত কোন মামলা হয়নি। 

মন্তব্য ( ০)





  • company_logo