• সমগ্র বাংলা

সড়কে চাঁদাবাজির অভিযোগ: রাজশাহী ও রংপুর আন্ত:বিভাগ বাস না চালানোর ঘোষণা

  • সমগ্র বাংলা
  • ১৮ জানুয়ারী, ২০২৪ ১৪:০৭:৫৪

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে বাস আটকে চাঁদাবাজি করার প্রতিবাদে রাজশাহী ও রংপুর আন্ত:বিভাগ বাস না চলাচলের ঘোষণা দিয়েছে রংপুর বাস মিনিবাস মালিক সমিতি যার সাথে একাত্মতা প্রকাশ করেছে বগুড়া বাস, মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দরা । বৃহস্পতিবার সকাল থেকেই এই সিদ্ধান্ত কার্যকরের ঘোষণা দিয়েছে সংগঠনটি।

বুধবার রাতে মুঠোফোনে এই সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহন মালিক সমিতি ও বগুড়া জেলা বাস, মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। তিনি জানান, ইদানিং গাইবান্ধার পলাশবাড়ীতে স্থানীয় মালিক সমিতির নামে কুড়িগ্রাম থেকে আসা বাস চলাচলে বাধা দিয়ে চাঁদাবাজি করা হচ্ছে।

এর প্রতিবাদে কুড়িগ্রাম, রংপুরের সাথে একাত্মতা জানিয়ে রাজশাহী বিভাগের কোনো বাস রংপুর বিভাগে চলাচল না করার সিদ্ধান্ত নিয়েছে। তিনি বলেন, বৃহস্পতিবার সকাল থেকেই একদিকে যেমন রংপুর বিভাগের কোন বাস রাজশাহী বিভাগে ঢুকবে না অন্যদিকে রাজশাহী বিভাগের কোন বাস রংপুরে যাবেনা।

প্রথমে এই ঘোষণা রংপুর বাস, মিনিবাস মালিক সমিতি দিলেও পরে বগুড়ার সমিতির পক্ষে তারা একাত্মতা ঘোষণা করেন। আমিনুল ইসলাম বলেন, কোনো সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য এ সিদ্ধান্তে তারা অটল থাকবেন।

মন্তব্য ( ০)





  • company_logo