• সমগ্র বাংলা

কুড়িগ্রামে শিশুকে বাঁচাতে গিয়ে কিশোর নিহত

  • সমগ্র বাংলা
  • ১৩ জানুয়ারী, ২০২৪ ১৭:৪৪:২৪

ছবিঃ সংগৃহীত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে ব্যাটারী চালিত অটোভ্যান কেড়ে নিল দশম শ্রেণির ছাত্র মুন্না ইসলামের (১৪) প্রাণ। এ ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকেলে ফুলবাড়ী-লালমনিরহাট সংযোগ সড়কের আছিয়ারবাজার এলাকায়।জানা গেছে, ফুলবাড়ী উপজেলা সদরের বুদারবান্নী গ্রামের রিয়াজুল ইসলামের দশম শ্রেণিতে পড়ুয়া ছেলে মুন্না ইসলাম তার চাচাতো ভাইসহ ব্যাটারী চালিত অটোভ্যানে ধান নিয়ে পাশ্ববর্তী নাওডাঙ্গা পুলেরপাড় বাজারে ধান ভানতে আসে।

বিদ্যুৎ না থাকায় ধান ভানার মিলে ধান রেখে মুন্না তার চাচাতো ভাইসহ অটোভ্যানে ফুলবাড়ী ধরলা সেতুপাড়ে বন্ধুর সঙ্গে দেখা করতে যায়। তারা সেখানে বন্ধুর দেখা না পেলে বিকেল ৩ টার দিকে দু’জনে পুলেরপাড় বাজারে অটোভ্যানে ফেরার জন্য রহনা হয়। এ সময় অটোভ্যানটি চালায় মুন্নার চাচাতো ভাই।

তারা ফুলবাড়ী-লালমনিরহাট সংযোগ সড়কের আছিয়ারবাজার এলাকার একটি মাদ্রাসা সংলগ্ন এলাকায় পৌঁছিলে একটি শিশু দৌড় সড়ক পার হওয়ার চেষ্টা করলে ভ্যানচালক শিশুটিকে বাঁচাতে শক্তভাবে ভ্যানের ব্রেক কষে। এতে ভ্যানে বসে থাকা দশম শ্রেণিরছাত্র মুন্না ইসলাম ছিটকে পাড়া সড়কে পড়ে।

সে মুখে, বুকে ও মাথায় মারাত্বক আঘাত পেয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে ফুরবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে তার অবস্থার অবনতি হলে রংপুরে উন্নত চিকিৎসার জন্য নিয়ে গেলে কিছুক্ষণের মধ্যে মারা যায় কিশোর মুন্না ইসলাম।

মন্তব্য ( ০)





  • company_logo