• সমগ্র বাংলা

পঞ্চগড়ে পেট্রোল পাম্পের সামনে থেকে ১০ চাকার ট্রাক চুরি

  • সমগ্র বাংলা
  • ২১ নভেম্বর, ২০২৩ ০৯:৩৬:১১

ছবিঃ সংগৃহীত

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মহাসড়কের পাশে থাকা সমারু নামের এক ব্যক্তির ১০ চাকার একটি ট্রাক চুরির ঘটনা ঘটেছে। সোমবার (২০ নভেম্বর) উপজেলার ভজনপুর ইউনিয়নের ভজনপুর বাজারে অবস্থিত তেঁতুলিয়া পেট্রোল পাম্পের সামনে তেঁতুলিয়া-পঞ্চগড় জাতীয় মহাসড়কে এ ঘটনাটি ঘটে। জানা যায়, ভুক্তভোগী ওই ট্রাকের মালিক সমারু তেঁতুলিয়া মডেল থানায় একটি এজাহার মূলে লিখিত অভিযোগ দায়ের করেছে।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, দশ চাকার ট্রাকের চালক বুলবুল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় ভজনপুর বাজারের তেঁতুলিয়া পেট্রোল পাম্পের সামনে ঢাকা মেট্রো-ট-২০-২৭১৩ নাম্বারের দশ চাকা ট্রাকটি রেখে বাড়িতে যায়। পরে সকাল ৮টার সময় ট্রাকের মালিক সমারু ও চালক বুলবুল ঘটনাস্থলে উপস্থিত হলে ট্রাকটি দেখতে না পেয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের অবগত করে।

এদিকে ওই ইউনিয়নের বিভিন্ন স্থানসহ আশপাশের এলাকায় খোঁজাখুজি করে না পেয়ে বিকেলে তেঁতুলিয়া মডেল থানায় বাদী হয়ে সমারু একটি জিডি মূলে লিখিত অভিযোগ দায়ের করে। যাহার জিডি নং- ৮৮৪/২৩ ২০/১১/২০২৩।ট্রাক মালিক সমারু বলেন, খোজাখুজির পরেও ট্রাকটি পাওয়া যাইনি, এদিকে এখনো খোজাখুজি অব্যাহত রেখেছি।

বিষয়টি পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতিতে জানানো হয়েছে। সকলেই থানায় সাধারন ডাইরী করার পরামর্শ দেন। পরামর্শ মোতাবেক আমি আমার ট্রাক হারানোর বিষয়ে তেঁতুলিয়া মডেল থানায় সাধারণ ডাইরী করেছি।তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য ( ০)





  • company_logo