• সমগ্র বাংলা

পাবনা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন যাঁরা

  • সমগ্র বাংলা
  • ২০ নভেম্বর, ২০২৩ ১৮:১৭:০৩

ছবিঃ সংগৃহীত

পাবনা প্রতিনিধিঃ আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিত হতে যাওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে পাবনা-৩ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগের একাধিক নেতা।পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য ভুমি মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন, চাটমোহর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাস্টার।

চাটমোহর পৌরসভার মেয়র ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. সাখাওয়াত হোসেন সাখো, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড. মো. ফসিউর রহমান, চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, ভাঙ্গুড়া উপজেলা চেয়ারম্যান মো. বাকিবিল্লাহ, ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান সরকার, চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।

আওয়ামী লীগের সমাজকল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইউ জাবিন সমাজী, পাবনা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আঃ আলীম, ফরিদপুরের আবুল কালাম আজাদ, ভাঙ্গুড়ার বায়েজিদ দৌলা বিপু ও চাটমোহরের নিমাইচড়া ইউপি চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক নুরজাহান বেগম মুক্তি।

মন্তব্য ( ০)





  • company_logo