• সমগ্র বাংলা

দিনাজপুর সদরে নৌকার প্রার্থীতা প্রত্যাশি মাইকেল

  • সমগ্র বাংলা
  • ১৬ নভেম্বর, ২০২৩ ১৬:৫৮:২১

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর সদর ৩ আসনে দলীয় প্রতিক নৌকা মার্কায় প্রার্থী হতে চান আওয়ামী লীগের জেলা কমিটির যুগ্ম সম্পাদক সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল।  প্রার্থীতা পেতে দলের প্রতি তার পরিবারিকসহ ত্যাগ তিতিক্ষা আন্দোলন সংগ্রামের কাহিনী তুলে ধরেছেন। আজ বৃহস্পতিবার দিনাজপুর প্রেস ক্লাবে স্হানীয় গণমাধ্যমকর্মীদের সাথে মিটদ্যা প্রেসে মিলিত হয়ে বিস্তারিত জানান আওয়ামী লীগের ওই নেতা।

'৭০ এর নির্বাচনী প্রচারনার ব্যবহৃত তার পিতা মরহুম আব্দুর রশিদ চৌধুরীর জীপ গাড়িটি খান সেনারা '৭১ মুক্তিযুদ্ধের সময় পুড়িয়ে ভষ্ম করে দিয়েছিল। তিনি হাটিহাটি পাপা করে পাঁর্টির দুর্দিনে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়ে ধাপে ধাপে আন্দোলন সংগ্রামে নিবেদিত ছিলেন দলের জন্য।

রাজনৈতিক কর্মকান্ড ছাড়াও সামাজিক সেবামূলক কাজে জড়িয়ে অবদান রাখছেন ধারাবাহিক ভাবে। দলীয় মনোনয়ন পাবার ক্ষেত্রে দলের প্রতি তার এবং তার পরিবারের অবদানের কথা স্মরন করিয়ে দলীয় নেত্রীর সম্মতির অপেক্ষা করছেন তিনি।নেত্রীর সিদ্ধান্তের সাথে আছেন, থাকবেন এমনটাই অঙ্গীকার তার।

মিটদ্যা প্রেস অনুষ্ঠানে উপস্হিত ছিলেন, জেলা এবং অঙ্গ সংগঠনের বেশ কিছু নেতাকর্মী। উল্লেখযোগ্যদের মধ্যে বজলুর রহমান৷ এ্যাডভোকেট সারোয়ার বাবু, জামান, শাহজাহান নভেল, মানিক বসাক, সালাহ উদ্দিন দিলিপ, আলেয়া বেগমসহ আরো বেশ কিছু নেতা উপস্হিত ছিলেন। পরে উপস্হিত হন আওয়ামী লীগের জেলা কমিটির সাধারন সম্পাদক আলতাফুজ্জামান মিতা।

মন্তব্য ( ০)





  • company_logo