• সমগ্র বাংলা

প্রবাসী নারীকে জোরপূর্বক তুলে নিয়ে হত্যা বেগুনক্ষেত থেকে মরদেহ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ২২ অক্টোবর, ২০২৩ ১৫:০২:০০

ছবিঃ সংগৃহীত

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার দর্শনায়  দূবৃর্ত্তদের হাত থেকে ভাইকে বাঁচাতে গিয়ে নিখোঁজের পর বাড়ির পাশের একটি বেগুন ক্ষেত থেকে মুনজুরা খাতুন প্রবাসী যুবতী নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে,নিহত সৌদি প্রবাসী  মুনজুরা খাতুন মিম(৩০)মোটর মেকানিক সুরুজ আলীর স্ত্রী ও  দর্শনা মোহাম্মদপুর গ্রামের আরমান আলীর মেয়ে। সে চলতি মাসের ২৫ তারিখে সৌদিতে গৃহকর্মীর কাজে আবারও যাওয়ার কথা ছিলো। পারিবারিক সুত্রে জানা গেছে, ২১ অক্টোবর  শনিবার রাত ৮টার  দিকে দর্শনা মোহাম্মদপুর গ্রামের আরমান আলীর ছেলে আলমগীর নামাজ শেষে বাসায় ফিরছিলো।

এমতাবস্থায় তাদের বাড়ির সামনে আমবাগানে মুখোশপড়া কয়েকজন দূর্বৃত্ত  তার  ভাইকে নিয়ে   ধস্তাধস্তি করছিল। প্রবাসী বোন মুনজুরা টের পেয়ে আলমগীর হোসেন কে বাঁচাতে গেলে তাকে এবং তার ভাইকে  বাড়ির পাশ্ববর্তী একটি মাঠে তুলে নিয়ে যায় দূর্বৃত্তরা। এঘটনার পর দর্শনা থানা পুলিশ  রাতে অভিযান চালিয়ে নিহতের ভাইকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে।

এবং চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চিকিৎসা প্রদান করে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যান। রাতে নিখোঁজ মুনজুরা খুজে পাওয়া না গেলে  সকালে  বাড়ির পাশের মাঠের বেগুনক্ষেত  থেকে মরদেহ  উদ্ধার করে পুলিশ।এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন  অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস)নাজিম উদ্দীন আল আজাদ।

এবং সহকারী পুলিশ সুপার দামুড়হুদা সার্কেল জাকিয়া সুলতানা সহ দর্শনা থানার ওসি তদন্ত নিরব হোসেন ওসি অপারেশন  শফিউল আলম সহ ঝিনাইদহ পিবিআই, সিআইডি একটি বিশেষ দল ক্রাইমসিন এরিয়া পরিদর্শন শেষে লাশ উদ্ধার করেন। এঘটনার পরপরই চুয়াডাঙ্গা জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের সদস্যরা আসামীদের ধরতে মাঠে নামেন। 

 

মন্তব্য ( ০)





  • company_logo