• অপরাধ ও দুর্নীতি

বাগেরহাটের মোরেলগঞ্জে স্কুলছাত্রীকে ব্ল্যাকমেল করে ধর্ষণ, কারাগারে টিকটকার

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩১ আগস্ট, ২০২২ ১৮:৫০:৩৮

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ বাগেরহাটের মোরেলগঞ্জে এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণ মামলায় সাদিক শোভন (২২) নামের এক টিকটকারকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে অভিযান চালিয়ে উপজেলা সদর কলেজ রোডের একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সাদিক শোভন মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের আব্দুল জলিল হাওলাদারের ছেলে। এলাকায় তিনি ‘টিকটকার বয়’ নামেও পরিচিত।

এরআগে মঙ্গলবার রাতে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, স্কুলে যাওয়া-আসার পথে শোভনের সঙ্গে ওই ছাত্রীর পরিচয় হয়। এরই সূত্র ধরে ফেসবুক ও ইমো অ্যাকাউন্ট ব্যবহার করে তারা প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে মোরেলগঞ্জ বাজারে গেলে ওই ছাত্রীকে বাসায় নিয়ে ধর্ষণ করেন শোভন। গোপনে তিনি এ ভিডিও ধারণ করেন। পরে ওই ভিডিও বিভিন্ন সময় ব্ল্যাকমেল করে ধর্ষণ ও লাখ লাখ টাকা হাতিয়ে নেন।

সর্বশেষ ওই ছাত্রীর ভাড়া বাসায় এসে আরও চারজনের সহায়তায় তাকে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনে শোভনসহ চারজনের নাম উল্লেখ করে মামলা করেন।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, শোভনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo