• জাতীয়

৪৫ শিক্ষার্থীকে ট্যুরিস্ট পুলিশের মেধাবৃত্তি ও সংবর্ধনা প্রদান

  • জাতীয়
  • ২৩ আগস্ট, ২০২২ ১৬:৫২:৩২

ছবিঃ সিএনআই

নিউজ ডেস্কঃ ট্যুরিস্ট পুলিশ বাংলাদেশের উদ্যোগে ৪৫ জন মেধাবী ও সাহসী ছাত্র-ছাত্রীকে বৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার ২২ আগস্ট দুপুরে ট্যুরিস্ট পুলিশ প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মাদ আলী মিয়া বিপিএম পিপিএম এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ মেধাবৃত্তি প্রদান করেন। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ ইলিয়াছ শরীফ বিপিএম (বার) পিপিএম ।

প্রধান অতিথির বক্তব্যে ট্যুরিস্ট পুলিশ প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মাদ আলী মিয়া বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা আজকে যারা সাফল্য পেয়েছ তা যথেষ্ট নয়। সামনে তোমাদের জন্য তীব্র প্রতিযোগিতা অপেক্ষা করছে। তার প্রস্তুতি তোমাদের এখন থেকেই নিতে হবে। শুধুমাত্র পরীক্ষার উপর ভরসা না করে নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। মেধার মূল্যায়ন করতে হবে, মেধাকে লালন করতে হবে।

তিনি বলেন আজ আমরা ট্যুরিস্ট পুলিশের মেধাবী ও চৌকস পুলিশ অফিসার ও সদস্যদের অক্লান্ত পরিশ্রম চেষ্টার ফলে মেধাবৃত্তি ও সংবর্ধনা অনুষ্ঠানটি আয়োজন করতে পেরেছি। তিনি আরও বলেন আজকের অনুষ্ঠানে উপস্থিত মেধাবী শিক্ষার্থীরা এই দেশের হাল ধরবে। আগামী দিনের আলোকবর্তিকা হিসাবে তোমরাই পারবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে।

তিনি ৪৫ জন্য মেধাবী শিক্ষার্থীদের মাঝে এককালীন পনের হাজার টাকার নগদ অর্থ ও বই প্রদান করেন। তিনি উপস্থিত শিক্ষার্থীর অভিভাবকদেরকে মেধাবৃত্তি সংবর্ধনা নিয়ে স্মরণিকা “ঋদ্ধ” উপহার হিসাবে তুলে দেন। 

মিডিয়া শাখার প্রধান পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম বলেন, অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া মহোদয়ের নের্তৃত্বে ট্যুরিস্ট পুলিশে এই প্রথম ট্যুরিস্ট পুলিশে কর্মরত সদস্যদের সন্তানদের উৎসাহিত করতে এই আয়োজন। ট্যুরিস্ট পুলিশ সদস্যদের সন্তানদের এই সংবর্ধনা পড়া-লেখায় মনোবল বৃদ্ধির সহায়ক হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও ভারচুয়ালি যুক্ত ছিলেন সকল রিজিয়ন ও জোনের কর্মকর্তাগণ।

মন্তব্য ( ০)





  • company_logo