• তথ্য ও প্রযুক্তি

এবার হেডফোনের সাহায্যে গানও শোনা যাবে স্মার্টওয়াচে

  • তথ্য ও প্রযুক্তি
  • ১৭ মে, ২০২২ ১৪:৪৯:০৪

ছবিঃ সংগৃহীত

 নিউজ ডেস্কঃ বর্তমানে স্মার্টওয়াচে দেওয়া হচ্ছে নতুন নতুন বৈশিষ্ট্য। ব্লুটূথ কলিং থেকে শুরু করে স্বাস্থ্যের খেয়াল রাখা সবই সম্ভব স্মার্টওয়াচে। এবার বাজারে এলো আরও একটি স্মার্টওয়াচ। ক্রোসবিটসের নতুন স্মার্টওয়াচটির নাম ক্রসবিটস অরবিটস ইনফিনিটি।

ফিটনেস প্রেমীদের জন্য উপযুক্ত এই স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এছাড়াও গান শোনা যাবে স্মার্টওয়াচেই। এতে দেওয়া হয়েছে ৮ জিবি প্রাইমারি স্টোরেজ, যাতে ১৫০০টি গান স্টোর করা যাবে। আবার এটি ব্লুটুথের মাধ্যমে নেকব্যান্ড এবং ট্রু ওয়্যারলেস স্টেরিও উভয় ইয়ারফোনের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

এছাড়া ১১০টি স্পোর্টস মোড ও অসংখ্য স্বাস্থ্য ফিচারসহ এসেছে স্মার্টওয়াচটি। ঘড়িটিতে ইনবিল্ট হেলথ মনিটর হিসাবে রয়েছে হার্ট রেট, SpO2 এবং স্লিপ ট্রাকিং সেন্সর। এর সঙ্গে থাকছে সিডেন্টারি রিমাইন্ডারও। স্পোর্টস এবং ফিটনেস প্রেমী প্রতিদিনের ট্রেনিং রেকর্ড ট্র্যাক করতে পারবেন।

নবাগত ক্রসবিটস অরবিটস ইনফিনিটি স্মার্টওয়াচ ১.৩৯ ইঞ্চি সুপার অ্যামোলেড এবং অলওয়েজ অন ( কাস্টমাইসবল) ডিসপ্লের সঙ্গে এসেছে। ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে এবং এজন্য ঘড়িটিতে ইনবিল্ট স্পিকারও থাকছে। স্মার্টওয়াচটিতে ভয়েস রেকর্ড করা যাবে এবং এতে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

স্মার্টওয়াচটির ডিসপ্লের প্রান্তগুলো সুনির্দিষ্টভাবে সিল করা ডিজাইন দেওয়া হয়েছে, যাতে পানি কিংবা ধুলা ঘড়ির ভেতরে প্রবেশ করতে না পারে। পাশাপাশি এটি পানি ও ধুলা প্রতিরোধী IP67 রেটিংপ্রাপ্ত। একবার চার্জে ১৫ দিন পাওয়ার ব্যাকআপ দেবে স্মার্টওয়াচটি। আবার এর বিল্টইন পাওয়ার সেভিং মোড ব্যাটারির কার্যকারিতাকে আরও বাড়াতে সাহায্য করবে।

ভারতীয় বাজারে ক্রসবিটস অরবিটস ইনফিনিটি স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৬ হাজার ৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে ঘড়িটি কিনতে পারবেন আগ্রহী ক্রেতারা।

মন্তব্য ( ০)





  • company_logo