• উদ্যোক্তা খবর

অসহায় মানুষের পাশে আনন্দ সংঘ

  • উদ্যোক্তা খবর
  • ০২ এপ্রিল, ২০২২ ১১:৩৫:৩৬

ছবিঃ সিএনআই

চট্টগ্রাম প্রতিনিধিঃ প্রত্যেক বছরের ন্যায় এবারও আনন্দ সংঘ ক্রীড়া ও সামাজিক সংগঠনের উদ্যেগে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে দৈনন্দিন নিত্য পণ্য ও পবিত্র রমজানের প্রয়োজনীয় ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যায় বাড়ি বাড়ি গিয়ে প্রথম ধাপে ৫০ টি পরিবারের মাঝে ১১৬৫ টাকা মূল্যের বাজার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

আনন্দ সংঘের দায়িত্বে থাকা সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন বলেন, অনেকে হয়তো আমাকে নিয়ে বা আমার সংগঠনকে নিয়ে সমালোচনাও করেন মানুষকে পন্য সামগ্রীই দিয়ে ফেইসবুকে ছবি কেন পোস্ট করি। দেখেন ফেইসবুকে ছবি গুলো দেখার পরে দুই চারজন মানুষ যেমন সমালোচক তৈরী হয়। তেমনি আমার বিশ্বাস ছবি গুলো দেখে দুই একজন মানুষ উৎসাহিত হয়ে হতদরিদ্র মানুষের জন্য কিছু করার আগ্রহী তৈরি হয়।

পবিত্র রমজানে অসহায় মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে তাদের ঘরে ঘরে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

তাই সকলে দোয়া করবেন আমাদের জন্য। আমরা যেন এই হতদরিদ্র মানুষের পাশে থাকতে পারি। যারা সার্বিক ভাবে আমাদের সব সময় সহযোগিতা করে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করি আপনারা ভবিষ্যতে আমাদের পাশে থাকবেন।

মন্তব্য ( ০)





  • company_logo