• শিশু সংবাদ

কুমিল্লার লাকসামে দাফনের ৯ মাস পর কবর থেকে ওঠানো হলো শিশুর মরদেহ

  • শিশু সংবাদ
  • ২৪ ফেব্রুয়ারী, ২০২২ ১৭:৫৬:১২

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ কুমিল্লার লাকসামে দাফনের ৯ মাস পর কবর থেকে উত্তোলন করা হয়েছে ফয়সাল আহমেদ ফাহিমের (১০) নামে এক শিশুর মরদেহ।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের নির্দেশে পশ্চিমগাঁও মিয়াঁপাড়া এলাকা থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপস্থিতিতে তার মরদেহ উত্তোলন করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক শাহীন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের পারিবারিক সূত্র জানায়, ২০২১ সালের ২৮ মে রাতে নিজ ঘর থেকে শিশু ফয়সালের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ওই দিন ফয়সালের মা তার নানাবাড়ি ছিলেন। সন্ধ্যার পর বাবা ইউনুস মিয়াও বাড়িতে ছিলেন না। রাত ৯টার দিকে নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় ফয়সালকে উদ্ধার করে প্রতিবেশীরা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় শিশু ফয়সালের মা পারভীন আক্তার বাদী হয়ে পাঁচজনকে আসামি করে কুমিল্লার আদালতে একটি হত্যা মামলা করেন। পরে আদালত মামলাটি সিআইডিকে তদন্তের নির্দেশ দেন।

এ বিষয়ে সিআইডি পরিদর্শক মো. শাহীন মিয়া বলেন, ঘটনার মূল রহস্য উদঘাটনে সিআইডি পুনরায় ফয়সালের মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য আদালতের কাছে আবেদন করে। এরই পরিপ্রেক্ষিতে আদালত অনুমতি দিলে দুপুরে তার মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান রাসেল, সিআইডি উপ-পরিদর্শক হুমায়ুন কবির, সহকারী উপ-পরিদর্শক আলতাফ হোসেন ও লাকসাম থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাজিব হোসেন উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo