• উদ্যোক্তা খবর

চট্টগ্রামে ডিজিটাল সেন্টারের শ্রেষ্ঠ উদ্যোক্তা হিসেবে পুরস্কার পেয়েছেন জাহেদ হোসেন

  • উদ্যোক্তা খবর
  • ১৩ ডিসেম্বর, ২০২১ ১২:০৬:৫৯

ছবিঃ সিএনআই

প্রতিনিধি চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ডিজিটাল বাংলাদেশ দিবস ও ডিজিটাল সেন্টারের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়।

রবিবার (১২ ডিসেম্বর) চট্টগ্রাম জেলার ডিজিটাল সেন্টারের সেরা উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম জেলার ডিজিটাল সেন্টারের সভাপতি ও মীরসরাই উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা জাহেদ হোসেন ও সেরা নারী উদ্যোক্তা হিসেবে পুরস্কার দেওয়া হয় রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা সোমা রানী দত্তকে। মাসব্যাপী ডিজিটাল বাংলাদেশ ই-সেবা ক্যাম্পেইন, ডিজিটাল সেন্টার হতে সেবা প্রদান, উদ্যোক্তার সার্বিক ফারফমেন্স ও উপজেলা প্রশাসনের রিপোর্টের ভিত্তিতে সেরা উদ্যোক্তা নির্বাচন করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মু. মাহমুদ উল্লাহ মারুফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, ডিজিটাল বাংলাদেশ গঠনে উদ্যোক্তাদের অবদান ব্যাপক। উদ্যোক্তারা জাতীয় তথ্য বাতায়ন তৈরি থেকে শুরু করে সরকারি সকল সেবা ডিজিটালাইজেশনে ভূমিকা রাখছে। সরকারি সেবা মানুষের মাঝে পৌঁছে দেওয়ায় তিনি উদ্যোক্তাদের প্রশংসা করেন। এসময় তিনি সকল নীতি নৈতিকতা ঠিক রেখে কাজ করার জন্য উদ্যোক্তাদের পরামর্শ দেন। 

জাহেদ হোসেন অনুভূতি বক্তব্যে বলেন, ২০১০ সাল থেকে আমি মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে কাজ শুরু করি। শুরু থেকে বিভিন্ন প্রতিকূলতা কাটিয়ে আজ আমরা ডিজিটাল বাংলাদেশ গঠনে সক্ষম হয়েছি। আমাকে চট্টগ্রাম জেলার সেরা উদ্যোক্তা নির্বাচিত করায় মাননীয় জেলা প্রশাসক চট্টগ্রাম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি, উপজেলা নির্বাহী অফিসার মিরসরাই, এটুআই এর সকল স্যারদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী'র প্রতি। আমাকে কাজে উৎসাহ ও সার্বিক সহযোগিতা প্রদান করার জন্য।

মন্তব্য ( ০)





  • company_logo