• উদ্যোক্তা খবর

কটিয়াদীতে স্বপ্ন ফাউন্ডেশন জালালপুরের উদ্যোগে বৃক্ষরোপন

  • উদ্যোক্তা খবর
  • ০৩ আগস্ট, ২০২১ ১৬:১০:২০

ছবিঃ সিএনআই

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ “গাছই জীবন তাতেই ভূবন-আসুন সবাই করি বৃক্ষরোপণ” ”এক সময় রোপিত চারাগাছই-ভবিষৎ এর স্বপ্নের কারিগর এই স্লোগানে কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বপ্ন ফাউন্ডেশনের জালালপুরের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টায় স্বপ্ন ফাউন্ডেশনের সংগঠনের পক্ষ থেকে রাস্তার  পাশে,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলদ ও ঔষুধি চারাগাছ রোপন করেন।  এসময় উপস্থিত ছিলেন ১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও স্বপ্ন ফাউন্ডেশন প্রধান উপদেষ্ঠা মোঃ গোলাপ মিয়া,জালালপুর  ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম কাঞ্চন মাষ্টার,ঝাকালিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহীদুল্লাহ,আওয়ামীলীগ নেতা হান্নান ভূইয়া,সাবেক ছাত্রলীগ নেতা ও স্বপ্ন ফাউন্ডেশনের উপদেষ্ঠা হাদিউল ইসলাম রুকন,জালালপুর ইউনিয়ন যুবদলের সাঃ সম্পাদক ও স্বপ্ন ফাউন্ডেশন সভাপতি তাজুল ইসলাম হিমেল।  

এ সময় অন্যান্যদের রুবেল,মোস্তাক আহমেদ আলামিন, এ বি মুনাঈম,আল আমিন,মোহাম্মদ আলী খোকা, আবির আলামিন, রানা, শহিদুল্লাহ ,সরুজ আহমেদ, আলামিন, সিয়াম, কাউসারসহ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাপ মিয়া বলেন,এ রকম উদ্যোগ একটি ভাল উদ্যোগ।  

এ জন্য সংঘঠনের সভাপতি,সাঃ সম্পাদকসহ সকলকে ধন্যবাদ ও স্বাগতম জানাই।ভবিষৎ এ রকম কার্যক্রম অব্যাহত থাকুক আরও ভাল কিছু করুক এই কামনা করি।আর আমি তাদের সকল কার্যক্রমের পাশে আছি এবং ভবিষৎ ও থাকব।  

মন্তব্য ( ০)





  • company_logo