• উদ্যোক্তা খবর

গোপালপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং এর আয়োজন

  • উদ্যোক্তা খবর
  • ২৬ জুন, ২০২১ ১০:৩৪:৪৯

ছবিঃ সিএনআই

গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়নের রামপুর চতিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ, টাঙ্গাইল জেলা শাখার আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প এন্ড ব্লাড গ্রুপিং এর আয়োজন করা হয়েছে ।  

শুক্রবার (২৫শে জুন) সকাল ১০টায় ইউপি সদস্য মোঃ জুলহাস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ও এজিএস, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মারুফ হাসান (জামী) । 

এসময় উপস্থিত ছিলেন উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মোঃ শুকুর মাহমুদ, সহ সভাপতি মোঃ নাজমুল ইসলাম, গোপালপুর উপজেলা শাখার সভাপতি মোঃ আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ রাসেল শেখ, আঃ রহিম ও ইমাম হোসেন, তানভিরুল সিয়াম, মাহবুবুর রহমান শামীম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, গোপালপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা তুলা মিয়ার জৈষ্ঠ্য পুত্র আলহাজ্ব মারুফ হাসান (জামী) অত্র এলাকায় সৎ, শিক্ষানুরাগী ও সমাজসেবক হিসাবে সুনাম অর্জন করেছে ।  

আলহাজ্ব মারুফ হাসান (জামী) বলেন, আজ প্রায় ৫০০জন দুঃস্থ ও নিম্ন আয়ের পুরুষ ও মহিলাদের বিনামূল্যে চিকিৎসা দেয়া হবে । আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জনগণ যদি ভোটের মাধ্যমে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করে নগদা শিমলা ইউনিয়নকে বাংলাদেশের রোল মডেল হিসাবে গড়ে তুলবো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল ইউনিয়ন উপহার দিবো, যুবকদের জন্য কারিগরি প্রশিক্ষণের ব্যবস্থা করে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে, মাদক ও দুর্নীতি প্রতিরোধে জিরো টলারেন্স থাকবে ।  সমাজসেবামূলক কাজে অংশ নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য ছোট মনির সাহেবের হাতকে শক্তিশালী করাই আমার লক্ষ্য ।

 

মন্তব্য ( ০)





  • company_logo