• উদ্যোক্তা খবর

গোপালপুরে ব্লাড ডোনার এসোসিয়েশন ১০০০ ব্যাগ রক্ত প্রদানের সাফল্য

  • উদ্যোক্তা খবর
  • ০২ জুন, ২০২১ ১৪:৪৭:৪১

ছবিঃ সিএনআই

গোপালপুর প্রতিনিধিঃ গোপালপুরের সেভ লাইফ ব্লাড ডোনার এসোসিয়েশন এর দীর্ঘ ৩ বছরের ১০০০ ব্যাগ রক্ত প্রদান করেছে স্বেচ্ছাসেবীরা, সেই রক্তযোদ্ধা সেচ্ছাসেবীরা অক্লান্ত পরিশ্রম করে, ঝড়বৃষ্টি রোদ উপেক্ষা করে সময়ের বিপরীতে এগিয়ে এসেছেন মানবিক ডাকে। প্রতিটি রক্তযোদ্ধাদের অবদান কখনো বলে শেষ করা যাবেনা, তাদের এক একটি রক্তে কণা অন্য প্রানের আত্ববিস্বাস। 

একজন মুমূর্ষু রোগী যখন রক্তের অভাবে বিছানায় কাতরায়, ঠিক সেই মুহুর্তে একজন রক্তযোদ্ধা ভাইবোন তাকে কখন রক্ত দিয়ে বাঁচাতে এগিয়ে আসবে সে চিন্তায় ভিতরে ভিতরে দুমড়ে মুচড়ে কুকড়ে কাতরায়। তারা কখনো  নিজেদের জিবনের মায়া করেনা, তারা নির্ভীক তারা পরউপকারি, তারা একেকজন একেকটা নক্ষত্রের আলোকবর্ষ। রক্তযোদ্ধা ভাইবোনেরা বেঁচে থাকবে হাজার বছর, পাড়ি জমাবে যুগ হতে যুগান্তরের অসীম আকাশে।

ভালো থাকুক তাদের সুন্দরতম অন্তর, ভালো থাকুন তাদের মানবতা, আর সুস্থভাবে বেঁচে থাকুক তাদের সুন্দর প্রাণের সুন্দর জীবন সর্বদাই সংগঠনটি কাজ করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায সকলের দোয়া পরিশ্রম ও আপ্রাণ চেষ্টায় গুটি গুটি পায়ে এগিয়ে সংগঠন সেভ লাইফ ব্লাড ডোনার এসোসিয়েশনের এর ১০০০ ব্যাগ রক্তদাতা তালিকা সংগঠনটি। 

সংগঠনটি এডমিন মো. তামজিদ হোসেন, মুফতি মুহাম্মদ শরীফ, মোহাম্মদ শিশির,  মোহাম্মদ আসিফ, মো. তৌহিদুর রহমান তানজিল, জানান মানবতায় এগিয়ে স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক একটি সংগঠন, আমাদের বিভিন্ন সময়ে রক্তের প্রয়োজনে ফোন দিলে তৎক্ষণাৎ বিভিন্ন স্থানে ডোনার পাঠিয়ে দিন এবং রোগীর খোঁজ খবর নিয়ে থাকে। 

১০০০ ব্যাগ রক্তদাতা তালিকা গোপালপুর সেভ লাইফ ব্লাড ডোনার এসোসিয়েশন এর পক্ষ থেকে বিভিন্ন স্কুলে ফ্রি ব্লাড গ্রুপিং কার্যক্রম চলছে। 

মন্তব্য ( ৩)





image
image
image
  • company_logo