• উদ্যোক্তা খবর

“ময়ূরপঙ্খী” এর উদ্যোগে দিনমজুর-রিক্সাচালকদের মাঝে ঈদ উপহার প্রদান 

  • উদ্যোক্তা খবর
  • ১১ মে, ২০২১ ১৩:১১:৪০

ছবিঃ সিএনআই

নিউজ ডেস্কঃ “ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজকল্যাণ সংস্থা” (গভঃ রেজিঃ নং: ঢ-০৯৫৮৭) এর উদ্যোগে ও গ্লোবাল স্পা ফাউন্ডেশনের সহযোগিতায় ঢাকার মিরপুরে বিভিন্ন এলাকায় অসহায়, বয়োজ্যেষ্ঠ, দিনমজুর ও রিক্সাচালকদের মাঝে ঈদ উপহারস্বরুপ নতুন পাঞ্জাবি প্রদান করা হয় । 

ঈদ উপহার প্রদান করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন। আরও উপস্থিত ছিলেন সেক্রেটারি তাজিম তাজ, সদস্য শাহ আলম। সার্বিক সহযোগিতায় ছিলেন গ্লোবাল স্পার চেয়ারম্যান মুক্তার আরেফিন। ভালোবাসার উপহার পেয়ে এসময় আনন্দিত ও খুশিতে মেতে উঠে সবাই। 

উল্লেখ্য, “ময়ূরপঙ্খী” এর উদ্যোগে এই রমযানে সুবিধাবঞ্ছিত শিশু, নারী, অসহায়, দুঃস্থ, দিনমজুরদের জন্য নিয়মিত ইফতার, খাদ্যসামগ্রী ও ঈদ উপলক্ষ্যে ভালোবাসার উপহার প্রদান কর্মসূচি চলমান ছিল । এছাড়া মহামারী করোনা পরিস্থিতিতে নানামুখী কার্যক্রম পরিচালনা করছে সংস্থাটি।

করোনা প্রাদুর্ভাবকালিন সময়ে করোনা প্রতিরোধ ও প্রতিকারমূলক প্রশিক্ষণ ও কর্মশালা, ভলান্টিয়ারদের সমন্বয়, অসহায়, দুঃস্থ ও ছিন্নমূলদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, সাবান প্রদান, সচেতনতামূলক লিফলেট প্রদান, খাদ্য ও ইফতারসামগ্রী প্রদান, স্বনির্ভরতা ও কর্মসংস্থানের জন্য সেলাই মেশিনসহ নানামুখি কর্মসূচি চলমান রয়েছে ময়ূরপঙ্খী সংস্থাটির।

মন্তব্য ( ০)





  • company_logo