• উদ্যোক্তা খবর

ময়ূরপঙ্খী উদ্যোক্তা মিলনমেলা-২০২১ অনুষ্ঠিত

  • উদ্যোক্তা খবর
  • ০৪ মার্চ, ২০২১ ১৬:৫৬:৫৫

ছবিঃ সংগৃহীত

 

নিউজ ডেস্কঃ ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা ও ময়ূরপঙ্খী উদ্যোক্তা ফোরাম এর উদ্যোগে উদ্যোক্তাদের এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ মার্চ) মিরপুর ৬ নং সেকশনে মুকুলফৌজ মাঠে এ মিলনমেলা অনুষ্ঠিত হয় এতে সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস‍্য ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন। বিশেষ অতিথি মুকুলফৌজ ৬নং সেকশনের প্রতিষ্ঠাতা ও সহ-সভাপতি আশিকুর রহমান ভুলু, মানবাধিকার সংগঠক আবদুল কাদের।

আরও উপস্থিত ছিলেন ময়ূরপঙ্খীর ভাইস-চেয়ারম্যান সাথী খান, সেক্রেটারি তাজিম তাজ, দপ্তর সম্পাদক রাকিব মোল্লা, প্রচার সম্পাদক জুনায়েদ সিদ্দিকী ।

উক্ত উদ্যোক্তা মিলনমেলায় বিভিন্ন জায়গা থেকে উদ্যোক্তাগণ মিলিত হন এবং ময়ূরপঙ্খী উদ্যোক্তা ফোরামের মাধ্যমে স্বনির্ভরতা, কর্মসংস্থান ও প্রশিক্ষের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে সকলে একমত হন। এতে দুইজন সেরা উদ্যোক্তাকে সম্মাননা প্রদান করা হয় এবং আগত উদ্যোক্তাদের সার্টিফিকেট প্রদান করা হয়।

সমতা স্কুল ঢাকা বাংলাদেশের প্রতিষ্ঠাতা ফাহমিদা আহমেদ ও গ্লোবাল প্রসেস লি. এর এম. ডি ডা. মোস্তাক আহাম্মেদ শান্ত কে ময়ূরপঙ্খী উদ্যোক্তা সম্মাননা প্রদান করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo