• তথ্য ও প্রযুক্তি

স্যামসাংয়ের দুর্দান্ত ক্যামেরার নতুন ফোন বাজারে

  • তথ্য ও প্রযুক্তি
  • ১০ নভেম্বর, ২০২০ ১৮:০১:১৭

ফাইল ছবি

নিউজ ডেস্কঃ প্রযুক্তি জগতে আরও এক ধাপ এগিয়ে আবারও নতুন স্মার্টফোন লঞ্চ করল দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি স্যামসাং। ব্রাজিলের মার্কেটে স্যামসাং গ্যালাক্সি এম২১এস নামের ফোনটিকে লঞ্চ করেছে খ্যাতনামা প্রতিষ্ঠানটি। এই ফোনটির ডিজাইন আর ফিচার্সেও বেশি কোনো বদল নেই। স্যামসাং গ্যালাক্সি এম২১এস এর দাম ১ হাজার ৫২৯ ব্রাজিয়ান রিয়াল। এই ফোনে গ্রাহকরা পাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

স্যামসাং গ্যালাক্সি এম২১এস ফোনে রয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি, সুপার এমোলেড ডিসপ্লে আর ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

স্যামসাং গ্যালাক্সি এম২১এস এ রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৩৪০ × ১০৮০ পিক্সেল) স্যামোলেড ডিসপ্লে। ফোনটিতে রয়েছে ইনফিনিটি- ইউ ডিসপ্লে। ফোনের ভেতরে রয়েছে এক্সিনস অক্টা কোর ৯৬১১ প্রসেসর আর জিপিইউ এর জন্য আছে এআরএম মালি জি৭২। সাথে থাকছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।

ছবি তোলার জন্য এই ফোনএ রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার-সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচার-সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স আর এফ/২.২ অ্যাপারচার-সহ ৫ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিও কলিং এর জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এম২১এস অ্যানড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই কোর সিস্টেমে চলবে। পাওয়ারের জন্য এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যা ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক।

মন্তব্য ( ০)





  • company_logo