• প্রশাসন

কুড়িগ্রামে ব্যাপক পুলিশি কার্যক্রম

  • প্রশাসন
  • ২৬ এপ্রিল, ২০২৪ ২০:৫২:০৭

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ সড়ক দূর্ঘটনা রোধ, সড়কে শৃঙ্খলা নিশ্চিতকরণ, পারিবারিক, সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি সুরক্ষা, নাগরিক নিরাপত্তা, মাদক, চুরি, ছিনতাইসহ সকল প্রকার অপরাধ নিবারণে নিরলস কাজ করে যাচ্ছে কুড়িগ্রাম জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় শুক্রবার কুড়িগ্রাম জেলার সকল থানা অধিক্ষেত্রে ব্যাপক পুলিশি নিরাপত্তা কার্যক্রম গ্রহণ করা হয়েছে। বিটে বিটে, মোড়ে মোড়ে, সড়কে সড়কে, মসজিদে মন্দিরে পুলিশ এর ঊর্ধ্বতন অফিসারবৃন্দসহ সকল পর্যায়ের পুলিশ সদস্যগণ অপরাধ নিয়ন্ত্রণে  বহুমাত্রিক নিরাপত্তা কার্যক্রম ও পুলিশী কৌশল হাতে নিয়েছে, তপ্ত রৌদ্র করোটিতে দাঁড়িয়ে থেকে নাগরিক সুরক্ষায় দায়িত্ব পালন করেছে। 

বিশেষভাবে পারিবারিক, সামাজিক, সাম্প্রদায়িক সম্প্রীতি সুরক্ষায় পুলিশ সদস্যগণ নিজ নিজ অধিক্ষেত্রের বিভিন্ন মসজিদসমূহে পবিত্র জুমআর নামাজ আদায়সহ সকল সুধীজনদের সাথে মতবিনিময় করে এবং সকলকে সম্প্রীতি সুরক্ষায় সক্রিয় ভূমিকা পালন করার আহবান জানায়।

জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ রুহুল আমিন বলেন, ঈদ-পুজা -পার্বন, ছুটি কিংবা বন্ধে সর্বদাই জেলা পুলিশের সদস্যরা নাগরিক নিরাপত্তা ও সেবাকে প্রাধিকার দিয়ে আসছে। সকলের সম্মিলিত প্র‍য়াসে অপার সম্ভাবনা ও সম্প্রীতিতে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে কুড়িগ্রাম। এই অভিপ্রায়ে কুড়িগ্রাম জেলা পুলিশ তার উন্নয়নবান্ধব নাগরিকমুখী পুলিশিং অভিযাত্রা অব্যাহত রেখে চলেছে।

মন্তব্য ( ০)





  • company_logo