• প্রশাসন

অবসরে যাওয়া সহকর্মীকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌছে দিলেন পুলিশ সুপার

  • প্রশাসন
  • ০১ নভেম্বর, ২০২০ ১৭:১৪:৩৮

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলা থেকে পিআরএল (অবসর) এ যাওয়া সহকর্মীকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়ি পৌঁছে দিলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। বাংলাদেশ পুলিশে দীর্ঘ ৩৬ বছর চাকুরীজীবন সমাপ্ত করে পিআরএল এ যাওয়া সহকর্মীদের বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষ বারের মতো নিজ বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন চুয়াডাঙ্গা জেলার সম্মানিত পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

রোববার বেলা দেড়টার দিকে চুয়াডাঙ্গা জেলা থেকে অবসর উত্তর ছুটি (পিআরএল), এ যাওয়া নায়েক আবু বক্কর সিদ্দিক সততা, সুনাম ও দক্ষতার সাথে চাকরি জীবন শেষ করে অবসর গ্রহণ করায় পুলিশ সুপার জাহিদুল ইসলাম তাকে উপহার সামগ্রী ও ক্রেস্ট প্রদান করেন। আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত পুলিশ পিকআপ গাড়িতে করে তার নিজ বাড়ি চুয়াডাঙ্গা জেলার দর্শনায় পৌঁছে দেয়া হয়। তিনি চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন।

সদ্য বিদায়ী নায়েক আবু বক্কার সিদ্দিকী বলেন, বিদায়বেলা মানবিক পুলিশ সুপার স্যারের এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে অত্যন্ত গর্বিত করেছে। তিনি এমন সম্মানজনক বিদায় পেয়ে পুলিশ সুপার মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানান।  এসময় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন। একজন পুলিশ সদস্যের বিদায় বেলায় এমন মহতী উদ্যোগ নেয়ার ফলে চুয়াডাঙ্গা জেলা পুলিশের প্রত্যেক পুলিশ সদস্যের মনোবল বৃদ্ধি পেয়েছে। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার(সদর) কনক কুমার দাসসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

 

মন্তব্য ( ০)





  • company_logo