• বিশেষ প্রতিবেদন

ফেনীতে শিশু-কিশোররা মসজিদে নামাজ আদায় করে পেল উপহার   

  • বিশেষ প্রতিবেদন
  • ০৯ জানুয়ারী, ২০২১ ১১:১৯:৩৬

ছবিঃ সিএনআই

ফেনী প্রতিনিধিঃ ফেনী সদর উপজেলার ৬নং  কালিদহ  ইউনিয়নের উত্তর গোবিন্দপুর আদর্শ গ্ৰামে বায়তুল আমান জামে মসজিদ নামাজ আদায় করে ৭-১৫ বছরের  ১৫জন শিশু-কিশোর পেয়েছে বাইসাইকেল এবং পাঁচ জন পেয়েছে ডিনার সেট ও আটজন শিশু পেয়েছে পবিত্র কোরআন শরীফ। 

শুক্রবার (৮ জানুয়ারি) সকাল ৯টায় উত্তর গোবিন্দপুর আদর্শ গ্রাম বায়তুল আমান জামে মসজিদ কমিটির উপদেষ্টা হাজি আবু তাহের সভাপতিত্বে উত্তর গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণ করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জহিরিয়া মসজিদের খতিব আল্লামা মুফতি ইলিয়াস বিন মাজেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হজরত মাওলানা ক্বারি মুহাম্মদ কাসেমী, হজরত মাওলানা ছিদ্দিকুল্লাহ সাহেব। অতিথিরা বলেন, ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে ফেনী জেলার আদর্শ গ্রামের মানুষ আদর্শ দৃষ্টান্ত স্থাপন করল।

স্থানীয় প্রবাসীদের অর্থায়নে এ উদ্যোগ নিয়েছেন মসজিদ কমিটির উপদেষ্টা প্রবাসী মো. হারুন। এ বিষয়ে মসজিদের খতিব মাওলানা নূর মুহাম্মদ বিন গাজী বলেন, কোমলমতি শিশুদের মসজিদমুখী করতে এই উদ্যোগ। তাকবিরে উলা নামাজ আদায় ও পরিচালনার জন্য উত্তর গোবিন্দপুর বায়তুল আমান জামে মসজিদের খতিব বিচারক হিসেবে ছিলেন। উল্লেখ্য, গত ২২ নভেম্বর ফজর নামাজ দিয়ে শুরু এই কার্যক্রমের শেষ দিন ছিল ৩১ ডিসেম্বর।  

মন্তব্য ( ০)





  • company_logo