• শিশু সংবাদ

কালিয়াকৈরে পুকুরে মিলল শিশু আরিয়ানের লাশ

  • শিশু সংবাদ
  • ০৭ ডিসেম্বর, ২০২০ ১১:১৪:১৩

প্রতীকী ছবি

কালিয়াকৈর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের ভান্নারা পশ্চিম পাড়া গ্রামে নিখোঁজের ২৭ ঘন্টা পর রোববাার (৬ ডিসেম্বর)  বিকেলে শিশু আরিয়ান মোল্লাহর লাশ মিলে বাড়ীর পাশে একটি স্পিনিং মিলের পুকুরে। পুলিশ নিহত আরিয়ান মোল্লাহর লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পুলিশ, এলাকাবাসী ও নিহত শিশুর পরিবারের সদস্যরা জানান, স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক রায়হান মোল্লাহ দীর্ঘ দশ বছরে আগে মানিকগঞ্জ থেকে নদী ভাঙ্গা পড়ে ভান্নারা পশ্চিম পাড়া এলাকায় এসে একখন্ড জমি কিনে বসবাস শুরু করেন।

পরিবারে স্ত্রী আর দুই সন্তান নিয়েই সুখেই দিন কাটছিলো পোশাক শ্রমিক রায়হানের। অনেক শখ করে আরিয়ানের বাবা রায়হান মোল্লাহ বিশ হাজার টাকা দিয়ে একটি অপ্পো ব্যান্ডের মোবাইল সেট কিনেন। কিন্তু গত কয়েক দিন ধরে প্রথম শ্রেণিতে পড়ুয়া ছেলে আরিয়ান মোল্লাহ বায়না ধরে যে, ওই মোবাইল সেট দিয়ে গেমস খেলবে। শনিবার (৫ ডিসেম্বর) ছেলের হাতে মোবাইল সেট দিয়ে দুপুরের খাবার শেষে রায়হান চলে যান অফিসে। ছেলে আরিয়ান মোল্লাহ পিছে পিছে এসে বাবাকে টা টা দিতে দিতে বাড়ির বাইরে চলে আসে।

গতকাল শনিবার (৫ ডিসেম্বর) দুপুরের পর শিশু আরিয়ান মোল্লাহকে না পেয়ে বিকেল থেকে আশপাশের বাড়ীঘর, বন জঙ্গলে খোঁজাখুঁজির পর না পেলে সন্ধ্যায় থানায় একটি সাধারণ ডায়েরি করেন রায়হান মোল্লাহ। গভীর রাত পর্যন্ত নিখোঁজ হওয়ার খবরটি আশপাশের এলাকায় মাইকিংও করা হয়।

রোবরাব (৬ ডিসেম্বর) বিকেলে পার্শ্ববর্তী হাজী ইসমাইল স্পিনিং মিলের পশ্চিম পাশে আকবর আলীসহ ৪-৫ জন বর্শি দিয়ে মাছ ধরতে যান। পুকুরের পাশে যাওয়ার পর পরই শিশুর কালো চুল পানিতে ভাসতে দেখেন। পরে আকবর আলীসহ সংগীরা স্থানীয় ইউপি সদস্য তমিজ উদ্দিনকে ফোনে জানান। খবর পেয়ে মৌচাক পুলিশ ফাঁড়ীর পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।

নিহত আরিয়ান মোল্লাহর বাবা রায়হান মোল্লাহ জানান, আমার কোন শত্রু ছিলো না। তবে আমার ছেলেকে কেন হত্যা করলো।

মৌচাক পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ওসি মনির হোসন জানান, এ শিশু নিহতের ঘটনাটি দামি মোবাইল সেটের কারণে হতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। পুকুরের মাছে ঠুকরিয়ে আঘাত করার চিহ্ন রয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo