• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

জামালপুরে জুয়ার আসরে তিন গ্রুপের সংঘর্ষে নিখোঁজ তিন, আটক ২ 

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ২৯ নভেম্বর, ২০২০ ১২:৫৬:৫৫

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার যমুনার জেগে ওঠা দূরে দুর্গম বালুচরে জুয়ার আসরে তিন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।এ ঘটনায় তিনজন জুয়ারি নিখোঁজ হয়েছে। এছাড়া আহত হয়েছে অন্তত ১০জন। ঘটনার প্রায় ২দিন পর গতকাল শনিবার খবর পেয়ে পুলিশ ও ডুবুরি দল সারাদিন যমুনা নদীর ঘটনাস্থলে অভিযান চালায়। কিন্তু কেউ কে  উদ্ধার করতে পারেনি । উপজেলার পিংনা ইউনিয়নের চর বাশুরিয়া এলাকার যমুনা নদীতে জেগে ওঠা চরে গত বৃহষ্পতিবার (২৬ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

এ ঘটনার সাথে সম্পৃক্ত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।আটককৃতরা হলো- সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের বালিয়ামেন্দা গ্রামের সোহেল মিয়া (৩৫) ও টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলার চর রামাইল গ্রামের সজিব (৩৫)।  স্থানীয় সূত্র জানায়, উপজেলার পিংনা ইউনিয়নে চর বাশুরিয়া এলাকায় গভীর যমুনায় জেগে উঠা চরে দীর্ঘদিন ধরে জুয়ার আসর চলে আসছিল। জামালপুর, সিরাজগঞ্জ ও টাঙ্গাইলের বিভিন্ন গ্রাম থেকে ৪০-৫০ জন জুয়ারি প্রতিদিন দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত বাজিতে প্রায় অর্ধকোটি টাকার জুয়ার আসর চালাতো। জুয়ার আসরে আধিপত্য বিস্তার ও টাকার ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে গত বৃহষ্পতিবার সন্ধ্যায় জুয়ারিদের পৃথক তিনটি গ্রুপের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। এদের মধ্যে তিন জুয়ার আত্মরক্ষা নদীতে লাফ দেয় ।‌ সংঘর্ষে প্রায় ১০জন জুয়ারি আহত হয়।

এদেরমধ্যে ঘটনাস্থলেই তিন জুয়ারি গভীর যমুনা নদীতে নিখোঁজ হয়ে যায়। নিখোঁজ জুয়ারিরা হলো- সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানু (৪০), টাঙ্গাইল জেলার গোপালপুুর উপজেলার শাখারিয়া গ্রামের মৃত জমসের খাঁনের ছেলে হাফিজুর রহমান খাঁন (৪৫) ও ভুয়াপুর উপজেলার গোবিন্দাসী গ্রামের ফজল মিয়া (৪০)।এ ঘটনায় শুক্রবার তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রে নিখোঁজ তিন জুয়ারির পরিবার পৃথক তিনটি সাধারণ ডায়েরি করে।

জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শিবলী সাদিকের নেতৃত্বে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঘটনাস্থল ও নদীতে অভিযান চালায়। এ ব্যাপারে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শিবলী সাদিক বলেন, জুয়ার আসর চালানো নিয়ে সংঘর্ষের ঘটনায় নিখোঁজ তিনজনের সন্ধান পেতে পুলিশ কাজ করছে। আহত ব্যক্তি ও পরিবারের সদস্যদের সাথে কথা বলে ঘটনার সার্বিক তথ্য জানার চেষ্টা চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo