• স্বাস্থ্য

নওগাঁয় নার্সিং মহাপরিচালকের পদত্যাগের দাবিতে মানববন্ধন

  • স্বাস্থ্য
  • ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৩৮:৩৬

ছবিঃ সিএনআই

নওগাঁ প্রতিনিধি: নার্সিং পেশা ও নার্সদের নিয়ে কটূক্তি করায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের মহাপরিচালক মাসকুরা নূরের পদত্যাগের দাবিতে নওগাঁয় নার্সিং কর্মকর্তা ও শিক্ষার্থীরা মানববন্ধন করেছেন।

 শনিবার দুপুরে নওগাঁ নার্সিং ইনস্টিটিউটের সামনে জড় হয়ে কর্মরত নওগাঁ সদর হাসপাতালের নার্সিং অফিসার ও সাধারণ নার্সিং শিক্ষার্থীরা এই কর্মসূচি পালন করেন। এছাড়াও তারা অবস্থান কর্মসূচি পালন করেন।

এসময় বক্তব্য রাখেন- নওগাঁ নার্সিং ইনস্টিটিউটের নার্সিং ইনস্ট্রাক্টর ইনচার্জ আমজাদ হোসেন, নার্সিং ইন্সট্রাক্টর রেহেনা পারভীন, সিনিয়র স্টাফ নার্স নাজমুন নাহার, রেজিস্টার্ড নার্স ইসমাইল হোসাইন, শিক্ষার্থী জাহিদসহ অন্যান্যরা ।

বক্তারা বলেন- নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর দীর্ঘদিন ধরে নন নার্সিং ক্যাডারদের অধীনে চলছে। এই ধারাবাহিকতায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালকসহ উচ্চপদস্থ সকল পদে নন নার্সিং ক্যাডাররা দায়িত্ব পালন করছেন। আমাদের মাথার ওপরে থেকে তারা আমাদেরকে অপমান করেন, আমাদের শোষণ করেন। এরপরও মহাপরিচালক মাকসুদা নূর নার্সিং ও মিডওয়াইফ পেশা নিয়ে কটূক্তি করেছেন। এজন্য দ্রুত মহাপরিচালক মাকসুদা নূরের পদত্যাগসহ শাস্তি দাবি জানান।

মন্তব্য ( ০)





  • company_logo