• শিক্ষা

শিক্ষকদের লাঞ্চিত করায় প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত 

  • শিক্ষা
  • ০৩ সেপ্টেম্বর, ২০২৪ ২০:২২:৩৯

ছবিঃ সিএনআই

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ প্রাত্তন/বর্তমান  ছাত্র ও সুশীল সমাজ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নামে, সোনারগাঁ উপজেলা সহ দেশের বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের উপর চড়াও হয়ে লাঞ্চিত করা ও শিক্ষকদের জোড়পূর্বক পদত্যাগ বাধ্য করা,অশালীন আচরণ সহ অরাজকতা সৃষ্টির প্রতিবাদে মানববন্ধন  অনুষ্ঠিত হয়েছে।

০৩ সেপ্টেম্বর(সোমবার) দুপুরে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে এ প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়ছে। 

প্রতিবাদ সভা উপস্থিত ছিলেন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন, বিশিষ্ট কলামিস্ট হাজী মহসিন, লেখক ও কবি খন্দকার পনির,সোনারগাঁ সিটি প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক খোলা কাগজ সোনারগাঁ প্রতিনিধি মীমরাজ হোসেন, সাপ্তাহিক পূর্ণমাত্রা সোনারগাঁ প্রতিনিধি জহিরুল ইসলাম জহির, সনমান্দী জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ফয়সাল, সাংবাদিক সুশীল সমাজ,বর্তমান ও প্রাত্তন ছাত্র-ছাত্রী।

“সুশিক্ষাই জাতীর মেরুদন্ড” মাননীয় প্রধান উপদেষ্টা ও শিক্ষা উপদেষ্টা যেন অতিসত্তর এ বিষয়টি নিরষনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন এর জোর দাবি জানান পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটির চেয়াম্যান মোহাম্মদ হোসাইন।

এই সময় বক্তারা বলেন-যে সকল শিক্ষকদের অপদস্ত করা হয়ছে তাদের কাছে শিক্ষার্থীরা ক্ষমা চেয়ে পুনরায় তারা যেন স্কুলে নিয়ে আশে। শিক্ষকদের বিরুদ্ধে যদি সুনির্দিষ্ট অভিযোগ থাকে তা যেন লিখিত ভাবে সংশ্লিষ্ট অধিদপ্তরে আবেদন করে আইনের প্রতি আস্থা রাখেন।

মন্তব্য ( ০)





  • company_logo