• অপরাধ ও দুর্নীতি

২ এপিবিএন হাতে চোরাই মোটর সাইকেলসহ চোর চক্রের ১ সদস্য গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৬ জুলাই, ২০২৪ ১৬:২৮:০৩

ছবিঃ সিএনআই

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের পাগলা থানার মোঃ জহিরুল ইসলামের ব্যক্তিগত রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল YAMAHA কোম্পানীর FZS-V3 Dluxe,  ইঞ্জিন G3N3E0332938, চ্যাসিস নং- PS2RG82100A007878,  মূল্য ২,৭২,০০০/-

গত ৪ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ দুপুর ২টায় গফরগাঁও থানাধীন জামতলার মোড় রাস্তার উপর থেকে চুরি হয়। সে জাতীয় জরুরী সেবা “৯৯৯” এ চুরির বিষয়টি জানানোর পর তাদের পরামর্শে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (২এপিবিএন) এর সহায়তা চায়।

২ এপিবিএন, মুক্তাগাছা, ময়মনসিংহের অধিনায়ক (অতিরিক্ত জিআইজি) আলী আহমদ খান মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোটরসাইকেল এবং বিবাদী ১। মোঃ ফরহাদ মিয়া@ মেহেদী(২৯), পিতা- মোঃ সুলতান উদ্দিন, মাতা- মোছাঃ ফরিদা আক্তার, সাং-পালাহার, ১নং ওয়ার্ড, পোষ্ট- মুসুল্লি, থানা- নান্দাইল, জেলা- ময়মনসিংহের সন্ধান পেলে ২-এপিবিএন এর সাইবার ক্রাইম সেল কর্তৃক হ্যানী ট্র্যাপের কৌশল তৈরি করলে বিবাদী উক্ত জালে ধরা পড়ে। ১৫ জুলাই ২০২৪ তারিখ ২-এপিবএিন এর এসআই(নিঃ)/মোঃ রবিউল আউয়াল এর নেতৃত্বে একটি অভিযানিক দল মুক্তাগাছা থানাধীন চৌরাঙ্গীর মোড়ে অভিযান পরিচালনা করে বিবাদী মোঃ ফরহাদ মিয়া@ মেহেদী(২৯)’র দখল হতে বাদীর বর্ণিত মোটরসাইকেলটি বিকাল ৬ টার সময় উদ্ধার করে।

২-এপিবিএন এর এসআই(নিঃ)/মোঃ রবিউল আউয়াল বিবাদীকে জিজ্ঞাসাবাদে সে উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং ঘটনার দিন বাদীর বর্ণিত মোটরসাইকেলটি চুরি করে মর্মে উপস্থিত সাক্ষীদের সামনে স্বীকার করে। তার শরীর তল্লাশি করে তার হেফাজত হতে ০৫ (পাঁচ)টি বিভিন্ন মডেলের সচল মোবাইল ও ০৮(আট) টি বিভিন্ন কোম্পানির সীম জব্দ করে। বাদী সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার মোটরসাইকেলটি সনাক্ত করে। পরবর্তীতে ধৃত আসামীর বিরুদ্ধে মুক্তাগাছা থানার মামলা নং-১১, তারিখ-১৬/৭/২০২৪ খ্রিঃ, ধারা- পেনাল কোডের ৩৭৯-৪১১ ধারায় নিয়মিত মামলা রুজু করে।

মন্তব্য ( ০)





  • company_logo