• রাজনীতি

সচেতনভাবে পরিচালনা করলে জীবনটা সুন্দর হবে: চুমকি

  • রাজনীতি
  • ০৭ জুলাই, ২০২৪ ১৭:৩৭:১৮

ছবিঃ সিএনআই

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, জীবনটার মাঝে পাওয়া না পাওয়া, সুখ-দুঃখ সবকিছু নিয়েই একটা জীবন। তবে জীবনটা যে যত বেশি সচেতনভাবে পরিচালনা করবে তার জীবনটা ঠিক তত বেশি সুন্দর হবে।

তিনি রোববার (০৭ জুলাই) সকালে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের নোয়াপাড়া ময়েজউদ্দিন আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-অভিভাবক সমন্বয়ে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক এক মতমিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ. এম আবুবকর চৌধূরী, মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম আলমগীর হোসেনসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চুমকি আরো বলেন, লেখাপড়ার পাশাপাশি মানবিক বিষয় গুলোসহ বড়দের প্রতি শ্রদ্ধাশীল হওয়া এবং ছোটদের প্রতি স্নেহ ও ভালোবাসা প্রদর্শন করতে হবে। পাশাপাশি অভিভাবক ও শিক্ষকদের কাছ থেকে মানবিক দিকগুলো গ্রহণ করতে হবে। কারণ অভিভাবক ও শিক্ষকরা এসব শিক্ষা দেন।

এর আগে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা অনুষ্ঠানের প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি এমপিকে ফুল দিয়ে বরণ করে নেন।

মন্তব্য ( ০)





  • company_logo