• বিনোদন

চোখের সামনে বিস্ফোরণ, অন্ধ হতে পারতেন কার্তিক!

  • বিনোদন
  • ০৬ জুলাই, ২০২৪ ১২:৪৩:৪০

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। এ ছবিতে স্বর্ণপদকজয়ী মুরলিকান্ত পেটাকরের চরিত্রে অভিনয় করার জন্য কম কাঠখড় পোড়াননি অভিনেতা। ১৮ কিলোগ্রাম ওজন ঝরাতে হয়েছিলেন কার্তিককে এ চরিত্রের জন্য। এমনকি, এ ছবিতে অভিনয় করতে গিয়ে নাকি অন্ধ পর্যন্ত হয়ে যেতে পারতেন তিনি। সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা জানালেন কার্তিক।

যুদ্ধের একটি দৃশ্যের মহড়া চলছিল। মহড়ার সময়ে দৌড়াচ্ছিলেন অভিনেতা। হঠাৎই একটি বিস্ফোরণ হয়। কার্তিক বলেন, ‘আমরা সবাই দৌড়াচ্ছিলাম। ডানদিক দিয়ে দৌড়ে আমায় প্রথম দিকে যেতে হত।’ নির্দিষ্ট স্থানে পৌঁছনোর সঙ্গে সঙ্গে একটি বড় বিস্ফোরণ হয়। কার্তিক জানান, তার ডান চোখের সামনে সেই বিস্ফোরণ হয়েছিল। খুব ভয় পেয়ে গিয়েছিলেন তিনি।

এ বিস্ফোরণ হয়ে যাওয়ার পরেও চোখ খুলতে পারছিলেন না কার্তিক। বিস্ফোরণের জন্য ডান চোখের মধ্যে ধুলোবালি ও ছাই ঢুকে পড়ে। সৌভাগ্যবশত কোনো ধারাল বস্তু ছিল না বলে চোখে বড় আঘাত লাগেনি বলে জানান অভিনেতা। তবে এ ঘটনার পরে সঙ্গে সঙ্গে কাজ শুরু করতে পারেননি তিনি। একটু সময় বিরতি নিয়ে, চোখ ধুয়ে ও ওষুধ লাগিয়ে ফের সেই দৃশ্যের মহড়া শুরু করেছিলেন তিনি।কবীর খান পরিচালিত ‘চন্দু চ্যাম্পিয়ন’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে গত ১৪ জুন। ছবিতে কার্তিক ছাড়াও অভিনয় করেছেন বিজয় রাজ, যশপল শর্মা ও রাজপাল যাদব।

মন্তব্য ( ০)





  • company_logo