• রাজনীতি

গণ জোয়ার সৃষ্টি করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবেঃ ডাঃ জাহিদ

  • রাজনীতি
  • ০৩ জুলাই, ২০২৪ ১৯:৫৮:৫৩

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডাঃ এ.জেড. এম জাহিদ হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আজকের আমাদের এবং পুর্ববর্তী তিন প্রজন্মকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে আসতে হবে। গণ জোয়ার সৃষ্টি করে মুক্তি আদায় করতে হবে৷ এই সরকারের কাছে মুক্তি দাবি ভিক্ষা চেয়ে লাভ নেই। বেগম জিয়াকে রাজনৈতিক ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাড়ে ৬ বছর ধরে কারাবন্দী করে রাখা হয়েছে। 

তিনি আরো বলেন, আমরা নিয়মতান্ত্রিক ভাবে  ফয়সালা চেয়েছিলাম। কিন্ত চোরা না শুনে ধর্মের কাহিনী। আন্দোলনের মাধ্যমে ফয়সালা আদায় করতে হবে। খালেদাকে মুক্ত করে আনতে হবে।  খালেদা জিয়ার করুন অবস্হা সংকটাপন্ন উল্লেখ করে বলেন, স্বাধীনতার ঘোষক শহীদ জিয়ার স্ত্রী তিন বারের প্রধান মন্ত্রী খালেদাকে বিদেশে চিকিৎসা করতে যেতে দেওয়া হচ্ছেনা। খালেদার আধুনিক চিকিৎসা প্রয়োজন। পরিবার দলের আবেদনেও কাজ হয়নি, কারন প্রতিহিংসার কারাগারে জলছে খালেদা জিয়া। প্রতিহিংসার কারাগারে আবদ্ধ খালেদা জিয়া। আইনের কারাগারে নয়। অথচ খুনের মামলার আসামিদের মুক্তি দিয়েছে সরকার। খালেদা তো কোন অপরাধ করেননি। 

বেগম জিয়ার মুক্তির দাবিতে আজ বুধবার বিকেলে দিনাজপুর ইনস্টিটিউট চত্বরে আয়োজিত দলীয় সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্য দেন। 

এতে সভাপতিত্ব করেন জেলা কমিটির সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল। বক্তব্য দেন কমিটির সহ সভাপতি মুক্তিযোদ্ধা মোকছেদ আলী মঙ্গলীয়া, মোকাররম হোসেন, খালেকুজ্জামান বাবু, মাহবুব আহমেদ, সাবেক এমপি আক্তারুজ্জামান মিয়া, জেলা কমিটির  সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচিসহ অন্যান্যরা।

এর আগে শহরের প্রধান সড়কে খন্ড খন্ড মিছিলসহ সমাবেশে অংশ নেন বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মন্তব্য ( ০)





  • company_logo