• সমগ্র বাংলা

চুয়াডাঙ্গার জীবননগরে দুর্বৃত্তদের কোপে জখম ইউপি চেয়ারম্যান

  • সমগ্র বাংলা
  • ২৮ জুন, ২০২৪ ২২:৪৭:০৩

ছবিঃ সংগৃহীত

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগরে অজ্ঞাত দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের কোপে মারাত্মক জখম হয়েছে মনোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান  সোহরাব  হোসেন সুরুদ্দিন। জানা গেছে, ২৮ জুন (শুক্রবার) রাত সাড়ে ৮ টার দিকে জীবননগর  উপজেলার মনোহরপুর ইউনিয়নের শিমুলতলা আলা মোড়ে চা পান শেষে নিজ বাড়িতে ফেরার পথিমধ্যে এস এম সিরাজুল হক মন্টু সড়কে অবস্থানরত অজ্ঞাত দূবৃর্ত্তরা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেনকে লক্ষ্য করে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারতে থাকে।

এমতাবস্তায় মনোহরপুর শিমুলতলার আলমগীরের স্ত্রী লিপির ডাকচিৎকার শুরু করলে স্থানীয় লোকজন ছুটে আসলে ২ জন দূবৃর্ত্তরা মোটরসাইকেল যোগে পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনার সাথে সাথেই স্থানীয়রা 

তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক  ডা: আজিজ প্রাথমিক তাকে চিকিৎসা দেন। তার  অবস্থা আশংকাজনক হওয়ায় দ্রুত তাকে  যশোর ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়। 

এ ঘটনার পরপরই চুয়াডাঙ্গা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) নাজিমুদ্দিন আল আজাদ, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ, জীবননগর থানার অফিসার ইনচার্জ জনাব জাবিদ হাসান ঘটনাস্থল সরেজমিনে গিয়ে  পরিদর্শন করেন।  

উল্লেখ্য একই উপজেলার উথলী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান একইভাবে দূবৃর্ত্তদের হাত জখম হন।  কিন্তু এ ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি। তবে জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে আসামিদের ধরতে গোয়েন্দা পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। 

মন্তব্য ( ০)





  • company_logo