• সমগ্র বাংলা

রংপুরে কৃষকে পিঠিয়ে হত্যা

  • সমগ্র বাংলা
  • ২৭ জুন, ২০২৪ ২০:৪৫:৩৭

ছবিঃ সংগৃহীত

রংপুর ব্যুরোঃ রংপুর মেট্রোপলিটন হাজিরহাট থানা এলাকায় এক কৃষককে কুপিয়ে হত্যা করা অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে নিহত কৃষকের মরদেহ রনচন্ডি ধনিরপাড় থেকে উদ্ধার করে হাজিরহাট মেট্রোপলিটন  থানা পুলিশ। নিহত কৃষকের নাম সাদ্দাম হোসেন (৩৩) ।নিহত সাদ্দাম হোসেন ওই এলাকার তহির উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়,সাদ্দাম হোসেন পেশায় একজন কৃষক হলেও তিনি মাঝে মধ্যে অটোরিকশা ও ট্রাক চালাতেন নগরীতে।কৃষি কাজ ও পাশা-পাশি অট্রো রিকসা চালাতেন রংপুর মহানগরীতে।

স্থানীয় পরিবারের সদস্যরা জানান,বাড়ি থেকে আনুমানিক ৫০০ গজ দূরে তার ক্ষত-বিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানে হয়েছে।

পুলিশ্ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে  শত্রুতার জের ধরে কৃষককে হত্যা করা হতে পারে।তবে তদন্ত করা হচ্ছে এ ঘটনার সাথে জড়িতদের বের করা হবে। 

রংপুর মেট্রোপলিটন হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রজব আলী জানান,নিহতের গলা-পিঠ ও হাতে আঘাতের চিহ্ন পা্ওয়া গেছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। বিষয়টি তদন্ত করার পর জানাযাবে এর সাথে করা জড়িত থাকতে পারে। যে কেউ এই ঘটনার সাথে জড়িত হক,তাদেরকে আইনের আ্ওতায় পরতে হবে।

মন্তব্য ( ০)





  • company_logo