• রাজনীতি

পলিটিক্যাল ষ্ট্যানবাজিই বিএনপি’র রাজনীতিতে টিকে থাকার কৌশল: হানিফ

  • রাজনীতি
  • ২৭ জুন, ২০২৪ ২০:৪২:৪০

ছবিঃ সিএনআই

কুষ্টিয়া প্রতিনিধিঃ পলিটিক্যাল ষ্ট্যানবাজি বিএনপির রাজনৈতিক কৌশল। ভারতকে বেশি সুবিধা দিতে গিয়ে দেশ ও জনগণকে ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত করছে সরকার, বিএনপি নেতাদের এমন অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, ‘বিএনপি সব সময় পলিটিক্যাল স্ট্যান্ডবাজি করে রাজনীতিতে টিকে থাকতে চাই।

সস্তা জনপ্রিয়তা অর্জনের জন্য বিএনপি ভারত বিরোধী সেন্টিমেন্ট তোলার একটা চেষ্টা করছে। এই ধরনের অযৌক্তিক কথা বলে লাভ নেই। ভারত আমাদের বন্ধু প্রতিম রাষ্ট, আমরা আমাদের প্রতিবেশীসহ সকল দেশের সঙ্গে সুসম্পর্ক রেখে দেশকে এগিয়ে নিতে চাই।

হানিফ আরো বলেন, একটা দেশের সাথে আরেকটা দেশের পারস্পরিক সহযোগীতা থাকবে এটা নেতিবাচক কিছু হতে পারে না। রাজনীতির স্বার্থে বিএনপি ভারত বিরোধী কথাবার্তা বলে রাজনীতি ও জনগনের মধ্যে টিকে থাকতে চাই’। জিয়াউর রহমানকে যেমন পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছিল, একই ভাবে বেগম খালেদা জিয়া’কেও পরিকল্পিত ভাবে মিথ্যা মামলায় সাজা দিয়ে হত্যার পরিকল্পনা করা হচ্ছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের
এমন বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, জিয়াউর রহমান হত্যার পর তার স্ত্রী বেগম খালেদা জিয়া দুই দুই বার প্রধানমন্ত্রী ছিলেন তখন কেন জিয়াউর রহমান হত্যার বিচার করেন নি। তার সন্তানরা কেন হত্যার বিচার চাই নাই। আগে এই বিষয়টা জনগনের কাছে পরিস্কার করা উচিৎ। তাহলে বোঝা যাবে জিয়াউর রহমান পরিকল্পিত হত্যাকান্ড হয়েছিল কেন হয়েছিল এটা জাতির সামনে মুখোশ উন্মোচিত হওয়া উচিৎ। বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে স্বভাবিক জীবনে ফিরে আসুক এমনটাও প্রার্থনা করেন হানিফ।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া জেলা প্রশাসকের সভাকক্ষে কুষ্টিয়া জেলা জনশুমারী ও গৃহগননা রিপোর্টের মোড়ক উন্মোচন এবং মাসিক উন্নয়ন ও সম্বনয় সভায় যোগদান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।

কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ এহেতেশাম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আসগর আলিসহ জেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo