• সমগ্র বাংলা

লালমনিরহাট রেলওয়ে বিভাগের বিদ্যুৎ বিল বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন, ভোগান্তিতে যাত্রী

  • সমগ্র বাংলা
  • ২৬ জুন, ২০২৪ ১০:১৫:৪১

ছবিঃ সিএনআই

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট রেলওয়ে বিভাগের গত ৩মাসের বিদ্যুৎ বিল বকেয়া থাকায় আজ মঙ্গলবার বিকালে সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে নেসকো,লালমনিরহাট। ফলে সন্ধার দিকে রেলওয়ে স্টেশনে অপেক্ষমান যাত্রীরা দুর্ভোগে পড়েন।এদিকে রেলওয়ে কোয়ার্টার, রেলওয়ে অফিস সহ সকল কার্যক্রম বন্ধ হয়ে যায়। স্টেশনে অপেক্ষমান যাত্রী শাহিনা আক্তার জানান,শিশু বাচ্চা নিয়ে প্লার্টফর্মে বসে আছি ট্রেনের জন্য। প্রচন্ড গরম তার ওপর কারেন্ট নাই। খুব কষ্ট পাচ্ছি। 

রেলওয়ে সূত্রে জানা যায়,বিদ্যুৎ বিল বাকী থাকায় নেসকো কতৃপক্ষ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে। তবে আমরা চেষ্টা করছি সংযোগ নেয়ার জন্য। 

লালমনিরহাট নেসকোর নির্বাহী প্রকৌশলী প্রশান্ত কুমার রায় জানান, গ্রাহকের বিদ্যুৎ বিল পরপর ৩মাস বাকী থাকলে সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এটা নেসকোর রুটিন ওয়ার্ক।লালমনিরহাট রেলওয়ে ডিভিশনের ৩মাস বিদ্যুৎ বিল বকেয়া পড়েছে। যার পরিমান ৫৭লক্ষ টাকা।ফলে বিকালে সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তবে যাত্রীদের ভোগান্তি আর অফিসিয়াল কার্যক্রমের কথা চিন্তা করে রেলওয়ে উর্ধতন কতৃপক্ষের স্বল্প সময়ের মধ্যে বিল পরিশোধের প্রতিশ্রুতিতে রাত সাড়ে ৮টায় পুনরায় সংযোগটি দেয়া হয়।

মন্তব্য ( ০)





  • company_logo