• সমগ্র বাংলা

টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিসের আয়োজনে নাগরপুরে অনূর্ধ্ব ১৬ বালকদের ক্রিকেট প্রতিযোগিতা

  • সমগ্র বাংলা
  • ১৪ জুন, ২০২৪ ১৮:৪৬:৫৭

ছবিঃ সিএনআই

টাঙ্গাইল প্রতিনিধিঃ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিসের আয়োজনে নাগরপুর উপজেলায় অনুষ্ঠিত হলো অনূর্ধ্ব ১৬ বালকদের ক্রিকেট প্রতিযোগিতা। চার দলের এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে নাগরপুর ক্রিকেট একাডেমি।

নাগরপুর সরকারি কলেজ মাঠে দিনব্যাপী এই আয়োজনে অংশ নিয়েছিলো নাগরপুর ক্রিকেট একাডেমি, টিম টাইগার্স ক্লাব, নাগরপুর সোনালী ক্লাব এবং নাগরপুর উপজেলা ক্রীড়া চক্র। শেষ পর্যন্ত ফাইনালে ওঠে নাগরপুর ক্রিকেট একাডেমি এবং টিম টাইগার্স ক্লাব। ফাইনালে নাগরপুর ক্রিকেট একাডেমি প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেটে সংগ্রহ করে ১২৬ রান। দলের হয়ে সর্বোচ্চ ৫৬ রান করেন সাইম মিয়া। জবাবে ব্যাট করতে নেমে ৯৪ রানে গুটিয়ে যায় টিম টাইগার্স ক্লাব। ৪ উইকেট নেন নাগরপুর ক্রিকেট একাডেমির আজম।

ম্যাচ শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার রেজা মোঃ গোলাম মাসুম প্রধান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন তালুকদার এবং নাগরপুর উপজেলার ক্রিকেট কোচ রাজিব। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।  

মন্তব্য ( ০)





  • company_logo