• বিনোদন
  • লিড নিউজ

হঠাৎ কেন শাকিব খানকে ‘বাবুর বাবা’ সম্বোধন করলেন অপু বিশ্বাস?

  • বিনোদন
  • লিড নিউজ
  • ২৯ মে, ২০২৪ ১৮:৩৩:১৩

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ গতকাল ২৮ মে উৎসব হিসেবে ধরা দেয় শাকিবিয়ানদের কাছে। কেননা এদিন ঢালিউডে আড়াই দশক পূর্ণ হয় মেগাস্টার শাকিব খানের ক্যারিয়ারের। দেশ-বিদেশে রজত জয়ন্তী পালনে ব্যস্ত ছিল ভক্তরা। দিনভর সহকর্মীরাও অভিনন্দনে সিক্ত করেছেন শাকিবকে।

এদিকে শাকিবের দীর্ঘদিনের সহকর্মী এবং প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। অসংখ্য সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা। বিশেষ দিনে সন্তানের বাবাকে ‘বাবুর বাবা’ সম্বোধন করে দিয়েছেন একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট।

নিজের ফেসবুকে দেওয়া ওই পোস্টে অপু লিখেছেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ এবং সন্তান আব্রাহাম খান জয়।’ এরপর শাকিব খানকে উদ্দেশ করে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা।’

ক্যারিয়ারের ৭২টি ছবিতে অপুর সঙ্গে অভিনয় করেছেন শাকিব। যার শুরু হয়েছিল কোটি টাকার কাবিন সিনেমাটির মাধ্যমে। ৭২টি ছবি এবং কোটি টাকার কাবিন দ্বারা সেটিই বুঝিয়েছেন অভিনেত্রী। 

সেইসঙ্গে  সন্তান আব্রাহাম খান জয়ের নাম লিখে জয়ের সঙ্গে তার শাকিবের সম্পর্কের বিষয়টি তুলে ধরেছেন। তবে স্ত্রী শব্দটি দিয়ে কী বুঝিয়েছেন সে রহস্য উদঘাটনে ঘেমে নেয়ে একাকার অনেকে। সম্পর্ক ভেঙে যাওয়ার পরও  নিজেকে শাকিবের স্ত্রী দাবি করছেন? এমন প্রশ্ন উঁকি দিয়েছে কারও মনে। তবে বিষয়টি নিয়ে বিস্তারিত কিছু লেখেননি নায়িকা।

ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিবের নতুন সিনেমা ‘তুফান’। এরইমধ্যে প্রকাশ পেয়েছে ছবির টিজার ও গানের ঝলক। দর্শক লুফে নিয়েছেন সেসব। নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা যাবে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন টলিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা।

দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। তুফাম পরিচালনা করবেন রায়হান রাফী। কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo