• প্রশাসন

গাড়িতে কেউ কোন চাঁদা দাবি করলে আইনগত ব্যবস্থা: পুলিশ সুপার মানিকগঞ্জ

  • প্রশাসন
  • ১৪ মার্চ, ২০২৪ ২২:০০:৪৬

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধি: দ্রব‌্যমূল‌্য যে বৃ‌দ্ধি পায় তার অন‌্যতম কারন হ‌চ্ছে ঘা‌টে প‌রিবহ‌নে চাদাবা‌জি। ঘাট এলাকায় এবং মা‌নিকগ‌ঞ্জের সর্বত্র যে সব গাড়ি‌তে আমা‌দের নিত‌্য পন‌্য গু‌লো যায় এ খা‌নে যা‌তে কোন ধর‌নের কোন লোক চাদাবা‌জি কর‌তে না প‌া‌রে। গা‌ড়ি দা‌ড়ি‌য়ে টাকা নি‌তে না পা‌রে, গা‌ড়ি দাড়া‌নো দু‌রের কথা গা‌ড়ির দি‌কে তাকা‌তেই পার‌বে না তা নি‌শ্চি‌তে কাজ কর‌ছি ব‌লে জা‌নিয়েছেন মা‌নিকগ‌ঞ্জের পু‌লিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান।

নিত্য পণ্যবাহী কোন ট্রাক, পিকআপ, সিএনজি, থ্রি হুইলারসহ যে কোন গাড়িতে কেউ কোন চাঁদা দাবি করলে, সে যেই হোক, তার বিরুদ্ধে চাঁদাবাজিসহ সকল প্রকার আইনগত ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছেন পুলিশ সুপার।বৃহস্প্রতিবার (১৪ মার্চ) মা‌নিকগ‌ঞ্জে শিবালয় উপজেলায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মানিকগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে পাটুরিয়া ঘাটে মতবিনিময় সভার প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে এ কথা ব‌লেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান সভায়।

মতাব‌নিময় সভায় শিবালয় থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুর রউফ সরকারের সভাপতিত্বে বক্তব‌্য রা‌খেন, অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) মারুফা নাজনীন, শিবালয় উপজেলা চেয়ারম্যান ও উপ‌জেলা আওয়ামী লীগের সভাপতি  রেজাউর রহমান খান জানুসহ প্রমুখ।

পুলিশ সুপার বলেন, ঘাট সংশ্লিষ্ট সকল পরিবহন শ্রমিক ও পন্যবাহী কোন পরিবহন যেন হয়রানির স্বীকার না হয় । এছাড়া, সকল নিত্য প্রয়োজনীয় পন্য  বহনকারী পরিবহন যে কোন প্রকার চাঁদাবাজীর স্বীকার না হয় সেজন্য হাইওয়ে পুলিশ ও নৌ পুলিশসহ সকলকে সজাগ থাকার নির্দেশ না দেওয়া হ‌য়ে‌ছে।

মন্তব্য ( ০)





  • company_logo