• প্রশাসন

"কুইক রেসপন্স টিম" পরীক্ষার্থী ও অভিভাবকগণের আস্থার প্রতীক

  • প্রশাসন
  • ১৫ ফেব্রুয়ারী, ২০২৪ ১৯:৩৯:৩৮

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদকঃ স্বাভাবিকভাবে যেকোনো পরীক্ষা জুড়ে শিক্ষার্থী ও অভিভাবকগণদের থাকে আবেগ, উৎকন্ঠা। কেন্দ্রে ঠিকমত পৌঁছানো নিয়ে থাকে দুশ্চিন্তা। ঢাকা মেট্রোপলিটন এলাকায় ট্রাফিক তেজগাঁও বিভাগ শিক্ষার্থী কিংবা অভিভাবকদের এই দুশ্চিন্তা দূর করতে ডিএমপি কমিশনারের দিক-নির্দেশনায় তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার ১৭টি পরীক্ষা কেন্দ্র কেন্দ্রীক বিশেষ ব্যবস্থাপনার মাধ্যমে যানচলাচল স্বাভাবিক রেখে ঢাকা মহানগরবাসীর মন জয় করেছেন। 

শিক্ষার্থীদের দ্রুত পারাপার করতে তেজগাঁও ট্রাফিক বিভাগ চালু করেছে 'কুইক রেসপন্স টিম' যার মাধ্যমে ভুল করে আসা কিংবা দ্রুত যাওয়ার প্রয়োজন হলে ট্রাফিক পুলিশ নিজেই তাদের বাইকে করে পৌঁছে দিচ্ছে এবং কেন্দ্র ভিত্তিক রাস্তায় QRT সবাইকে নিরাপদে রাস্তা পারাপারে সহযোগিতা করে সকলের প্রশংসা কুড়িয়েছে।

এছাড়াও, তেজগাঁও ট্রাফিক বিভাগের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা ঘুরে দেখা যায়, শিক্ষার্থী ও অভিভাবকদের সুবিধার্থে হলিক্রস মোড় এবং তেজগাঁও রেলগেটে ডাইভারশন দিয়ে কেন্দ্রের সামনে সুষ্ঠু ব্যবস্থাপনা রাখা হয়েছে। ডিসি ট্রাফিক তেজগাঁও জনাব মোস্তাক আহমেদের নেতৃত্বে মাঠে থেকে সবকিছু দেখভাল করছেন এডিসি ট্রাফিক তেজগাঁও জনাব জাহাঙ্গীর আলম এবং সংশ্লিষ্ট এসিগণ।

মন্তব্য ( ০)





  • company_logo