• অপরাধ ও দুর্নীতি

মা‌নিকগ‌ঞ্জে ঘটনার দি‌নেই ক্লু‌লেস হত্যার মূল আসা‌মি গ্রেফতার-১

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৫ ফেব্রুয়ারী, ২০২৪ ১৮:২৯:৩৮

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধি: মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপজেলায় ঘটনার দি‌নেই ক্লুলেস মু‌দি দোকানদার রোমান হত্যার রহস্য উদঘাটন ও মূলহোতা হেলেনা বেগমকে গ্রেফতার করেছে র‌্যাব ৪।বৃহস্প্রতিবার সন্ধ‌্যায় প্রেস বিজ্ঞ‌প্তির মাধ‌্যমে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন র‌্যাব ৪ সিপিসি ৩ মানিকগঞ্জ এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মো: আরিফ হোসেন।

এর আ‌গে এ আলোচিত ও চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন ও মূলহোতা হেলেনা বেগম (৪৫) কে নয়াডি‌ঙ্গি থেকে গ্রেফতার করেছে র‍্যাব ৪ সি‌পি‌সি ৩ মা‌নিকগ‌ঞ্জের এক‌টি দল। আর বৃহস্প্রতিবার দুপু‌রে সাটু‌রিয়া উপ‌জেলার দরগ্রাম ইউ‌নিয়‌নের গ‌াছবা‌ড়ি এলাকার গাজীখালী নদীর পা‌শে লেবু বাগান থে‌কে নিহ‌তের লাশ উদ্ধার ক‌রে ময়না তদ‌ন্তে পাঠায় সাটু‌রিয়া থানা পু‌লিশ।

প্রেস বিজ্ঞ‌প্তিতে র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী ও ভিকটিম পাশাপাশি গ্রামের বাসিন্দা। হেলেনার স্বামী মারা গেলে নয়াডিঙ্গী এলাকায় একটি গার্মেন্টসে চাকরী নেয়। গার্মেন্টসে যাওয়া আসার মাঝে মুদি দোকানদার রোমানের দোকানে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনার সুত্রধরে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে যার জের ধরে তারা পারস্পরিক অনৈতিক সম্পর্ক গড়ে উঠে। কিন্তু এক পর্যায়ে তাদের অনৈতিক পরকীয়া সম্পর্কের বিষয়টি জানাজানি হলে তাদের মধ্যকার দ্বন্দ্ব ও মনোমালিন্যের তৈরী হয়।

এরই প্রেক্ষিতে উপায়ান্তর না পেয়ে গ্রেফতারকৃত আসামী পূর্বপরিকল্পনা মতে ভিকটিমের কালো রঙের শীতবস্ত্র দিয়ে মুখ চেপে ধরে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে। পরবর্তীতে কৌশলে সেখান থেকে পালিয়ে নিজ ঘরে এসে রাত্রিযাপন করতে থাকে। ভোরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে মৃতদেহটি দেখতে পেলে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতপূর্বক মৃতদেহ মর্গে প্রেরণ করে।

উক্ত ঘটনার রহস্য উদঘাটনে র‌্যাব ৪, সিপিসি ৩, মানিকগঞ্জ এর একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ও ঘটনাস্থলে থাকা পারিপার্শ্বিক আলামত এবং তথ্যের ভিত্তিতে উক্ত ঘটনার রহস্য উদঘাটনপূর্বক ঘটনার সাথে জড়িত অভিযুক্ত হেলেনা বেগমকে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানাধীন নয়াডিঙ্গী এলাকা হতে আটক করতে সক্ষম হয়। র‌্যাব ৪ সিপিসি ৩ মানিকগঞ্জ এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মো: আরিফ হোসেন ব‌লেন, আটকের পর অভিযুক্ত হেলেনা বেগমকে জিজ্ঞাসাবাদে ঘটনার দায় স্বীকার করে। উক্ত ঘটনায় সাটুরিয়া থানায় একটি হত্যা মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo