• অপরাধ ও দুর্নীতি

গাইবান্ধায়‌ ডলার প্রতারক চক্রের মূলহোতা গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১০ ফেব্রুয়ারী, ২০২৪ ১৫:৫৮:২৮

ছবিঃ সিএনআই

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় ডলার প্রতারক চক্রের মূলহোতা শরিফুল ইসলামকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ডলার সাদৃশ্য পাঁচটি বান্ডিল, নগদ পাঁচ লক্ষ পঞ্চাশ হাজার টাকা,একটি মোটরসাইকেল, একটি ইজিবাইক এবং একটি চার্জার ভ্যান উদ্ধার করা হয়।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মো কামাল হোসেন। 

সংবাদ সম্মেলনে জানা যায় , গত ৬ ফেব্রুয়ারি নরসিংদী জেলার নিজামুল ইসলাম নামে এক ব্যবসায়ীকে ডলার দেয়ার নাম করে সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট এলাকায় ডেকে নেন প্রতারক চক্রের সদস্যরা। পরে তার কাছ থেকে বিভিন্ন কৌশলে ছয় লক্ষ পঞ্চাশ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্রটি। এ ঘটনায় ভুক্তভোগী নিজামুল ইসলাম সাদুল্যাপুর থানায় একটি প্রতারণার অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে প্রতারক চক্রের মূল হোতা শরিফুল ইসলামকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। গ্রেফতারকালে তার কাছ থেকে ডলার সাদৃশ্য পাঁচটি বান্ডিল,নগদ ৫ লক্ষ ৫০ হাজার টাকা, একটি মোটরসাইকেল, একটি ইজিবাইক এবং একটি চার্জার ভ্যান উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত শরিফুল ইসলাম গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার জামালপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে।

পুলিশ সুপার মো কামাল হোসেন বলেন, শরিফুল ইসলাম একজন পেশাদার প্রতারক। সে দীর্ঘদিন থেকে ডলার প্রতারণার সাথে যুক্ত। শরিফুল ইসলামের সাথে প্রতারণায় আরও কারা জড়িত আছে সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। 

এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহিম হোসেন( ক্রাইম অ্যান্ড অপস), ধ্রুব জ্যোর্তিময় গোপ( বিপিএম), সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক বৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo