• সমগ্র বাংলা

ডাকাতের হাতে গৃহবধু খুন

  • সমগ্র বাংলা
  • ০৭ ফেব্রুয়ারী, ২০২৪ ১৯:৫০:৪৩

প্রতীকী ছবি

রংপুর ব্যুরো: রংপুরের মিঠাপুকুর উপজেলায় শালিকাদহ গ্রামে মোর্শেদা বেগম সুইটি নামে এক গৃহবধূকে হত্যা করে তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের আঘাতে গুরুতর আহত হয়েছেন নিহত গৃহবধূর স্বামী মিজানুর রহমান।

বুধবার (৭ফেব্রুয়ারি)ভোররাতে ঘটনাটি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বড়বালার শালিকাদহ গ্রামে।এঘটনায় রংপুর জেলা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।পুলিশ বলছেন ঘটনাটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।এ ঘটনার সাথে যারাজড়িত তাদের গ্রেফতার করা হবে। মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে সকালে বলেন যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।তিনি জানান,বাড়ি ডাকাতির খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শনে এসেছি।এখনও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অবস্থান করছি।ওই বাড়িতে স্বামী-স্ত্রী দু’জনে ছিলেন। স্থানীয় আবুল খায়ের জানান,এ ঘটনার সাথে জড়িতদের অতিদ্রুত গ্রেফতার করার দাবি করছি।এটি মর্মান্তিক ঘটনা।ডাকাতের হাতে জীবন দিতে হলে গৃহবধুকে।তিনি বলেন পুলিশ ইচ্ছা করলে যারা জড়িত তাদের গ্রেফতার করতে পারে।

এরমধ্যে একজন নিহত অপরজন গুরুতর আহত।বর্তমানে নিহত গৃহবধূর মরদেহ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত মিজানুর রহমানকে মেডিকেলে ভর্তি করা হয়েছে। মিজানুর রহমান সুস্থ হলে ক্ষতির পরিমাণ কিংবা মূল ঘটনা কি জানা যাবে। রংপুর জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু হাসান মিয়া বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক।ঘটনার খবর পেয়ে পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে দোষিদের গ্রেফতারে নির্দেশনা দেওয়া হয়েছে।সেই নির্দেশনা মোতাবেক সর্বোচ্চ গুরুত্ব দিয়ে খতিয়ে দেখছি বিষয়টি।তবে যারা এ ঘটনার সাথে
জড়িত তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo