• বিনোদন

খ্রিস্টান রীতিতে বিয়ে করলেন আমির খানের কন্যা

  • বিনোদন
  • ১১ জানুয়ারী, ২০২৪ ১২:৩২:১৩

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ শরীরচর্চার প্রশিক্ষক নূপুর শেখরের সঙ্গে এক বছর হলো বাগদান সম্পন্ন হয়েছে আমির খানের কন্যা ইরা খানের। গত ৩ জানুয়ারি বাজে বিয়ের বাদ্য। সেসদময় আইনি মতে বিয়ে করলেও এবার খ্রিষ্টান রীতিতে বিয়ে সেরেছেন ইরা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

গত ৩ জানুয়ারি ইরা ও নুপূর ভারতীয় আইনি প্রক্রিয়ায় বিয়ে সারেন। সেদিন কোনো ধর্মীয় রীতি অনুসরণ করেননি তারা। তবে গতকাল ১০ জানুয়ারি ১০ তারিখ খ্রিস্টান রীতিতে বিয়ে সারেন তারা। উদয়পুরের তাজ আরাভলি রিসোর্টে বসেছিল আমিরকন্যার বিয়ের রাজকীয় আসর। বাবা-মা এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের সাক্ষী রেখেই নতুন জীবনে পা রাখলেন ইরা খান ও নূপুর শেখর।

তিন দিনব্যাপী এই বিয়ের অনুষ্ঠানে কোনোরকম খামতি রাখেননি আমির খান। নিজে প্রাক্তন প্রথম স্ত্রী রিনা দত্তর সঙ্গে মাত্র ১০ রুপিতে বিয়ে করলেও তাদের প্রথম সন্তান তথা একমাত্র মেয়ে ইরা খানের বিয়েতে কিন্তু এলাহি আয়োজন করেছেন।আগামী ১৩ জানুয়ারি মুম্বাইয়ের বিকেসি জিও সেন্টারে হচ্ছে গ্র্যান্ড রিসেপশন।

যেখানে শাহরুখ-সালমান তো উপস্থিত থাকবেনই, তাছাড়াও গ্ল্যামার দুনিয়া থেকে রাজনৈতিক ময়দানের একাধিক ব্যক্তিত্বরাও রয়েছেন আমন্ত্রিতের তালিকায়।বাগদানের আগে টানা দুই বছর নূপুরের সঙ্গে প্রেম করেছেন ইরা। প্রেম ও প্রেমিক নিয়ে কোনো রাখঢাক ছিল না তার। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের বাহুবন্দী হয়ে উপস্থিত হতেন তারা। কখনও পরিবারের সঙ্গে আবার কখনও দুজনের একান্তে কাটানো মুহূর্তে। এবার বাঁধা পড়লেন কাগজে-কলমে।

মন্তব্য ( ০)





  • company_logo