• অপরাধ ও দুর্নীতি

ফরিদপুরে  বাঁশবাগান থেকে ৩৪০ পিস গুলি উদ্ধার 

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩০ ডিসেম্বর, ২০২৩ ১৬:১২:২৩

ছবিঃ সিএনআই

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারীতে বাঁশবাগান থেকে ৩৪০ পিস অকেজো মরিচাধরা গুলি উদ্ধার করেছে পুলিশ।  শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরের দিকে উপজেলার চতুল ইউনিয়নের পূর্ব রাজাপুর গ্রামের মান্নান শরীফের বাঁশবাগান থেকে গুলিগুলো উদ্ধার করা হয়। 

গুলি উদ্ধারের সময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মিজানুর রহমান, চতুল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ও ওসি শেখ সাদি প্রমুখ।

থানা সূত্রে জানা যায়, উপজেলার চতুল ইউনিয়নের পূর্ব রাজাপুর গ্রামের মান্নান শরীফের বাঁশবাগানে ওই গ্রামের হাবিবুর রহমান নামে এক ব্যক্তি একটি গাছ কাটতে যান। এ সময় গাছের গোড়ার মাটি খোঁড়ার সময় একটি লোহার বাক্স দেখতে পান এবং পরে তার ভেতরে গুলি দেখতে পেয়ে স্থানীয় থানা পুলিশে খবর দেন। থানা পুলিশ শনিবার দুপুরে ঘটনাস্থলে পৌঁছে ৩৪০ পিস গুলি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এগুলো মুক্তিযুদ্ধের সময়ের গুলি হবে বলে ধারণা করা হচ্ছে।

ফরিদপুরের বোয়ালমারী থানার ওসি শেখ সাদিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গুলিগুলো উদ্ধার করে থানায় আনা হয়। তবে ৩৪০ পিসের কমবেশি হতে পারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এগুলো মুক্তিযুদ্ধের সময়কার বীর মুক্তিযোদ্ধদের রক্ষিত গুলি। তবে গুলিগুলো মরিচা ধরে একেবারে অকেজো হয়ে গেছে। এর কোনো কার্যকারিতা নেই। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য ( ০)





  • company_logo