• সমগ্র বাংলা

ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

  • সমগ্র বাংলা
  • ২৪ ডিসেম্বর, ২০২৩ ১৮:০৭:২৫

ছবিঃ সিএনআই

ময়মনসিংহ প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নির্বাচন বর্জনের দাবিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশের বাঁধার মুখে মিছিলটি পণ্ড হয়ে যায়।

রবিবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে ঈশ্বরগঞ্জ পৌর শহরের দত্তপাড়া (এক নম্বর) এলাকায় বিক্ষোভ মিছিলটি পৌঁছা মাত্রই পুলিশ বাঁধা দিয়ে মিছিলটি পণ্ড দেয়।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি লুৎফুল্লাহেল মাজেদ বাবু’র পক্ষে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম মিন্টু, উত্তর জেলা যুবদলের গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আশিক উজ্জ্বল, সেচ্ছাসেবকদলের সদস্য সারোয়ার ভূইয়া পলাশ, উপজেলা সেচ্ছাসেবকদলের সদস্য সচিব কামাল হোসেন সরকার, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহব্বায়ক হুমায়ুন কবির, যুবদল নেতা রফিকুল ইসলাম রবি, আবু সাইদ সৈকত, রিপন, হানিফ, হাকিম ইয়াছিন, জাহাঙ্গীরসহ ছাত্র, যুব ও বিএনপি’র অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী। 

মিছিল শেষে আমিনুল ইসলাম মিন্টু বলেন, ডামি মার্কা বানরের ভাগাভাগি ভোটের খেলা বর্জন করুন। ভোট গ্রহণে নিযুক্ত কর্মকর্তা কর্মচারীগণ দায়িত্ব পালনে বিরত থাকুন। সরকারকে সকল প্রকার ট্যাক্স, খাজনা, ইউটিলিটি বিল ও অন্যান্য প্রদেয় স্থগিত রাখুন। ব্যাংক গুলো সরকারের লুটপাটের অন্যতম মাধ্যম বিধায় ব্যাংকে লেনদেন যথাসম্ভব এঁড়িয়ে চলুন। রাজনৈতিক নেতাকর্মীসহ মিথ্যা ও গায়েবী মামলায় অভিযুক্তদের মামলায় হাজিরা দেওয়া থেকে বিরত থাকুন এবং ৭ জানুয়ারির নির্বাচনে জনগণকে ভোট কেন্দ্রে না যাওয়ার প্রতি আহ্বান জানান।

মন্তব্য ( ০)





  • company_logo