• সমগ্র বাংলা

সোনারগাঁয়ে চরাঞ্চল নুনেরটেকে লাঙ্গলের নির্বাচনী প্রচারণায় সর্বসাধারণের ঢল

  • সমগ্র বাংলা
  • ২৪ ডিসেম্বর, ২০২৩ ১৮:০৪:৫২

ছবিঃ সিএনআই

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের চরাঞ্চল নুনেরটেক, গুচ্ছগ্রাম, টেকপাড়া, চুয়াডাঙ্গ, রহুনার চর ও ডিয়ারা এলাকায় নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকার নির্বাচনী প্রচারণা চালানো হয়েছে। 

রোববার (২৪ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত এমপি লিয়াকত হোসেন খোকার পক্ষে তার সহধর্মিণী মিসেস ডালিয়া লিয়াকত চরাঞ্চল নুনেরটেক এলাকার বাড়ি-বাড়ি গিয়ে লাঙ্গলের পক্ষে ভোট দেয়ার আহবান জানান।

এসময় ডালিয়া লিয়াকত বলেন,সোনারগাঁয়ের জনগণের সমর্থন নিয়ে এমপি খোকা নির্বাচনে এসেছে,জনগণ আমাদের মূলশক্তি। কোন জাল ভোট হবে না। নির্বাচন কমিশন বলেছেন ফ্রি এন্ড ফেয়ার ইলেকশন হবে। সুষ্ঠ ভোট হলে ৯০ ভাগ ভোট আমরা পাবো । খোকার উন্নয়নের বিরুদ্ধে কোন অপপ্রচার করতে পারবে না কেহ তিনি উন্নয়ন করেছে, সেই উন্নয়ন দেখে সবাই ভোট দেবে ইনশাআল্লাহ।

এসময় তিনি এমপি খোকার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য ভোটারদের নানা প্রতিশ্রুতি দেন। এসময় নেতাকর্মীরা লাঙ্গল মিছিলে মুখোরিত করে তুলেন।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার,আহবায়ক নাছিমা আক্তার পলি, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না,সদস্য সচিব নারগিস আক্তার, মমতাজ,সুরাইয়া, ময়না মেম্বার,বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমিন মেম্বার, সাঃ সম্পাদক জাকির হোসেন, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, সোনারগাঁ উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, মো: মাইনুল ইসলাম মামুন,নুনেরটেক জাতীয় পার্টি সভাপতি  জাকির, সহ-সভাপতি আক্কল আলী,সাধারণ সম্পাদক দেলোয়ারসহ ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

মন্তব্য ( ০)





  • company_logo