• প্রশাসন

বগুড়ায় প্রায় ২ হাজার শীতার্ত মানুষের মাঝে সেনাবাহিনীর কম্বল বিতরণ

  • প্রশাসন
  • ২১ ডিসেম্বর, ২০২৩ ১২:২০:১২

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধি: বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তর ১১ পদাতিক ডিভিশন এর অধীনস্থ ৯৩ সাঁজোয়া ব্রিগেড এবং ১১ আর্টিলারি ব্রিগেড এর উদ্যোগে বৃহস্পতিবার সকাল থেকে ৩টি স্থানে পৃথক আয়োজনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বগুড়ার শাজাহানপুরের রাজবাড়ী রহমানিয়া আলীম মাদ্রাসা মাঠ ও নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ এবং দিনাজপুর জেলার, ঘোড়াঘাট এলাকা এই ৩টি স্থানে মোট ১৭৫০ জন শীতার্ত মানুষের মাঝে সুশৃঙ্খল আয়োজনে এদিন কম্বল বিতরণ করে বাংলাদেশ সেনাবাহিনী। 

সেনাবাহিনীর পক্ষে পরম মমতায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন কমান্ডার, ১১ আর্টিলারি ব্রিগেড ব্রিগেডিয়ার জেনারেল সূফী মোঃ আতাউর রহমান, এনডিসি, পিএসসি এবং কমান্ডার, ৯৩ সাঁজোয়া ব্রিগেড ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মহসিন রেজা, ওএসপি, এএফডব্লিউসি, পিএসসি।

 এ সময় উপস্থিত ছিলেন অধিনায়ক, বেংগল ক্যাভ্যালরি, লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি, অধিনায়ক, ১১ এসপি রেজিমেন্ট আর্টিলারি লেঃ কর্নেল মোঃ মোক্তাদির রহমান, পিএসসি, জি এবং অধিনায়ক, ৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লেঃ কর্নেল মোঃ ইমরান হোসেন, পিএসসি, জি। সেনাবাহিনী প্রধানের নির্দেশনায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, মেডিকেল ক্যাম্পেইনসহ নানাবিধ জনসেবামূলক কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরই ধারাবাহিকতায় এবারের শীত মৌসুমে ইতিমধ্যে ১১ পদাতিক ডিভিশন কর্তৃক বগুড়া, নাটোর ও দিনাজপুর জেলার বিভিন্ন স্থানে সর্বমোট ৪ হাজার ৩'শ ৯৭ জনের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। শীতে উষ্ণতার পরশ হিসেবে স্বচ্ছতা ও শৃঙ্খল আয়োজনে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে ভাল মানের কম্বল পেয়ে স্থানীয় জনসাধারণ সংশ্লিষ্টদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মন্তব্য ( ০)





  • company_logo